বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বাঙ্গরায় সম্পত্তির লোভে ছেলের হাতে বাবা খুন

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২২, ৭:০০ পিএম

কুমিল্লার মুরাদনগরে সম্পত্তির লোভে বাবা মাহফুজ মিয়াকে (৬১) কুপিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। বস্তাবন্দি লাশ ঘুম করতে ব্যর্থ হয়ে গ্রামে ফিরে গেলে এলাকাবাসী ঘাতক ছেলে সোলেমান মিয়া ও অটো চালক বুদ্দিন মিয়াকে আটকে পুলিশে দিয়েছে। উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন আন্দিকুট ইউনিয়নের দেওড়া গ্রামে এ মর্মান্তিক ঘটনা ঘটে।
খোঁজ নিয়ে জানা যায়, দেওড়া গ্রামের মৃত আব্দুস ছামাদের ছেলে মাহফুজ মিয়ার সাথে সম্পত্তি নিয়ে তার ছেলে সোলেমান মিয়ার প্রায়ই বিরোধ চলে আসছিল। ওই বিরোধের জের ধরে মঙ্গলবার রাতে কথা কাটাকাটির এক পর্যায়ে ছেলে সোলেমান মিয়া তার বাবা মাহফুজ মিয়াকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মৃত্যু নিশ্চিত শেষে বস্তাবন্ধি করে রাখে। সুযোগ বুঝে বুধবার সকালে কয়েকটি তুষের বস্তার সাথে বাবার বস্তাবন্ধি লাশটিও একটি অটো রিকসাতে তুলে নেয়। তুষগুলো একটি দোকানে বিক্রি করে বাবার বস্তাবন্দি লাশটি ঘুম করার চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়। বিষয়টি অটো চালকের সন্দেহ হলে বাবাকে হত্যা করার ঘটনাটি স্বীকার করে ঘাতক ছেলে সোলেমান মিয়া। এ সময় অটো চালক লাশ নিয়ে গ্রামে ফিরে গিয়ে মেম্বারসহ এলাকাবাসীকে ঘটনাটি জানায়। পরে এলাকাবাসী থানায় খবর দিলে পুলিশ বুধবার দুপুরে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। এ সময় ঘাতক ছেলে সেলেমান মিয়া (২৯) ও অটো চালক বুদ্দিন মিয়াকে (২৫) আটক করে থানায় নিয়ে আসে।
বাঙ্গরা বাজার থানিার ওসি কামরুজ্জামান তালুকদার দৈনিক ইনকিলাবকে বলেন, ময়না তদন্ত করার জন্য লাশ উদ্ধার করা হয়েছে। উক্ত ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। ঘটনাটি তদন্তনাধীন। পুলিশ ঘটনার রহস্য উদ্ঘাটনে কাজ করছে। বিস্তারিত পরে জানা যাবে। # #

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন