বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

বাপা ফুডপ্রো ইন্টারন্যাশনাল এক্সপো কাল

অর্থনৈতিক রিপোটার : | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

প্রক্রিয়াজাত কৃষি পণ্য নিয়ে বাংলাদেশ এগ্রো প্রসেসরস অ্যাসোসিয়েশন (বাপা) এবং এক্সট্রিম এক্সিবিশন অ্যান্ড ইভেন্ট সল্যুশন লিমিটেড আয়োজন করতে যাচ্ছে ‘৪র্থ বাপা ফুডপ্রো ইন্টারন্যাশনাল এক্সপো-২০১৬’। আন্তর্জাতিক মানের এ মেলা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) ২৪ থেকে ২৬ নভেম্বর অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে ২৪ নভেম্বর বিকেল ৩টায় আইসিসিবিতে মেলার উদ্বোধনী অনুষ্ঠান হবে। বিজ্ঞপ্তিতে জানানো হয়, মেলা ্রতিন দিন সকাল ১০টা থেকে শুরু হয়ে সন্ধ্যা ৭টা পর্যন্ত চলবে।
তিনদিনব্যাপী এ মেলায় প্রদর্শনী ছাড়াও কারিগরি সেশন থাকবে, যেখানে দেশ-বিদেশের এ খাতের সঙ্গে যুক্ত বিশেষজ্ঞরা উপস্থিত থাকবেন। এ ছাড়াও অংশগ্রহণকারী প্রতিষ্ঠানের সঙ্গে দেশীয় প্রতিষ্ঠানের বিজনেস ম্যাচিং সেশনের ব্যবস্থাও থাকবে।
এ মেলার সঙ্গে ‘৬ষ্ঠ এগ্রো বাংলাদেশ এক্সপো-২০১৬’ এবং ‘রাইস অ্যান্ড গ্রেইনটেক এক্সপো-২০১৬’ নামে আরও দু’টি মেলা অনুষ্ঠিত হতে যাচ্ছে। সব মেলা সর্বসাধারণের জন্য উন্মুক্ত থাকবে।
মেলায় বাংলাদেশ, ভারত, থাইল্যান্ড, কোরিয়া, তাইওয়ান, চীন, জার্মানি, সিঙ্গাপুর, জাপান, নেদারল্যান্ড, স্পেন, তুরস্ক, মালয়শিয়া এবং ইন্দোনেশিয়াসহ প্রায় ১৩টি দেশের শতাধিক প্রতিষ্ঠান নিজেদের পণ্য এবং সেবা প্রদর্শন করবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Kafil uddin ১৮ অক্টোবর, ২০১৭, ১১:৫৯ এএম says : 0
আসসালামুয়ালাইকুম । এই মেলা এ বছর অর্থাৎ ২০১৭ সালে কবে নাগাদ অনুষ্ঠিত হবে সে বিষয়ে আমাকে কি জানাতে পারেন ? বাপার সঙ্গে যোগাযোগ করতে চাই আপনারা যদি হেল্প করতেন তবে খুবই ভালো হতো ।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন