মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ০১ ভাদ্র ১৪২৯, ১৭ মুহাররম ১৪৪৪

মহানগর

বিনামূল্যে বাড়তি সেবা এবং বিশেষ ছাড় দিচ্ছে ‘ভিভো’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ জুন, ২০২২, ৪:৪৭ পিএম

বাজারে থেকে কেনা সমস্ত মোবাইল ফোনেই বিক্রয় পরবর্তী সেবা পাওয়া যায়। তবে এক্ষেত্রে গ্লোবাল স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ‘ভিভো’ বাকি সবার থেকে ব্যতিক্রম; যারা বিনামূল্যে সেবাদানের পাশাপাশি ‘ভিভো সার্ভিস ডে’ তে এক্সেসরিজের ওপর বিশেষ ছাড়ও দিচ্ছে।

ভিভো'র কাছে সবসময়ই তার গ্রাহক বিশেষ গুরুত্ব বহন করেন। সারাদেশে ভিভো’র ২৯টি সার্ভিস সেন্টারে রয়েছেন ৯৬জন নিবেদিত কর্মী। সার্ভিস ডে'তে যেসব গ্রাহক আসেন,তারা যেন কোনভাবেই অবসাদ বোধ না করেন- সেজন্য কোমল পানীয় বা মৌসুমী ফল বা চকলেট আয়োজনের পাশাপাশি বিরক্তি কাটাতে রয়েছে গেমস খেলে সময় কাটানোর সুবিধা।

‘ভিভো সার্ভিস ডে’ ২০২০ সাল থেকে শুরু হয়ে এখন অব্দি চলছে। গ্রাহকরা এদিন সার্ভিস সেন্টার থেকে ১০ শতাংশ ছাড়ে ভিভো ব্র্যান্ডের চার্জার,ডাটা কেবল ও ইয়ারফোন কিনতে পারবেন।সেই সাথে নির্দিষ্ট মডেলের স্মার্টফোনের পার্টস ক্রয়ের ওপর দেওয়া হবে ১০% ছাড়। প্রতি মাসের যে কোন তিন দিন ভিভো ‘সার্ভিস ডে’ পালন করা হয়। ভিভোর ভেরিফায়েড ফেসবুক পেইজ এবং ওয়েবসাইটে এক সপ্তাহ আগেই এই দিন সম্পর্কে ঘোষণা দিয়ে সবাইকে জানিয়ে দেওয়া হয়।

ফেসবুকে 'ভিভো সার্ভিস ডে' সম্পর্কে যঃঃঢ়ং://িি.িভধপবনড়ড়শ.পড়স/ারাড়ইধহমষধফবংয পেইজে গেলে যাবতীয় তথ্য পাওয়া যাবে এবং ওয়েবসাইটের মাধ্যমে জানতে হলে ারাড়.পড়স/নফ টাইপ করলে যাবতীয় তথ্য পাওয়া যাবে।

ভিভো সার্ভিস ডে ছাড়াও নিয়মিত আফটার সেলস সার্ভিসের ভেতর রয়েছে: ফ্রি গেম সার্ভিস এক্টিভিটি, ফ্রি পেস্টিং অব প্রটেক্টিং ফিল্ম ,ফ্রি সফটওয়্যার আপগ্রেডের সুবিধা ফি প্রটেক্টিং ফিল্ম এবং ১ ঘন্টা ফ্ল্যাশ রিপেয়ার সুবিধা।
করোনাকালীন গ্রাহক সেবাতেও নিরাপদ ও তা‌ৎক্ষণিক সেবাদানের নজির স্থাপন করেছে ভিভো বাংলাদেশ। লকডাউনে এক ঘন্টার মধ্যে স্মার্টফোন রিপেয়ারের নজির কেবল ভিভো’র দখলেই। ভিভো বাংলাদেশ’র অ্যাসিস্টেন্ট ম্যানেজার (পি আর) রিয়াসাত আহমেদ বলেন, “গ্রাহকদের বিক্রয় পরবর্তী সেবা নিশ্চিত করার জন্য আমরা সবসময় চেষ্টা করি। দেশের যেকোনো এলাকার মানুষ আমাদের অথোরাইজড সেন্টারগুলোতে সেবা পাবেন। গ্রাহকদের সন্তুষ্টিই আমাদের অর্জন। আর এ জন্য আমরা সব সময় কাজ করছি।”

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন