বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

খালেদা জিয়ার সুস্থতা কামনায় শেরপুরে ছাত্রদলের আলোচনা ও দোয়া মাহফিল

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জুন, ২০২২, ৬:৫৩ পিএম

ছাত্রদলের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সাবেক তিনবারের প্রধানমন্ত্রী ও বাংলাদেশ জাতীয়তাবাদী বিএনপির চেয়ারর্পাসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় শেরপুরে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১৬ জুন বৃহস্পতিবার বিকেলে শেরপুরের গৃদানারায়নপুরের সাবেক এমপি জেলা বিএনপির সভাপতি মাহমুদুল হক রুবেলের বাসভবনে ছাত্রদলের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এই বিশেষ দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শেরপুর জেলা ছাত্রদলের উদ্যোগে এ দোয়া মাহফিল ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা ছাত্রদলের সভাপতি শওকত হোসেন। এই সময় বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও শহর বিএনপির সভাপতি এবিএম মামুনুর রশিদ পলাশ, থানা বিএনপির সদস্য সচিব মো: ফরহাদ আলী, শহর বিএনপিসাধারণ সম্পাদক আবু রায়হান রুপন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক আতারুল রহমান আতাসহ জেলা ছাত্রদল, শহর ছাত্রদল, থানা ছাত্রদল ও কলেজ ছাত্রদলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সময় জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এবিএম মামুনুর রশিদ পলাশ সরকারে কাছে বয়স্ক ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি দিয়ে বিদেশে উন্নত চিকিৎসার সুযোগ করে দেওয়ার দাবি জানান।

আলোচনা সভা শেষে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন