শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

জুরাসিক ওয়ার্ল্ড : ডোমিনিয়ন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ জুন, ২০২২, ১২:০০ এএম

হলিউড শীর্ষ পাঁচ
১. জুরাসিক ওয়ার্ল্ড : ডোমিনিয়ন। ২. টপ গান : ম্যাভরিক। ৩. ডক্টর স্ট্রেঞ্জ ইন দ্য মাল্টিভার্স অফ ম্যাডনেস। ৪. দ্য ব্যাড গাইজ। ৫. দ্য বব’স বার্গার্স মুভি।

জুরাসিক ওয়ার্ল্ড : ডোমিনিয়ন

কলিন ট্রেভোরো পরিচালিত সাই- ফাই অ্যাডভেঞ্চার ফিল্ম। ‘স্টার ওয়ার্স : দ্য রাইজ অফ স্কাইওয়াকার’ (২০১৯), ‘জুরাসিক ওয়ার্ল্ড : ফলেন কিংডম’ (২০১৮), ‘বুক অফ হেনরি’ (২০১৭), ‘জুরাসিক ওয়ার্ল্ড’ (২০১৫), ‘সেফটি নট গ্যারান্টিড’ (২০১৪) এবং ‘রিয়েলিটি শো’ (২০১২) ট্রেভোরো পরিচালিত ফিল্ম। ‘জুরাসিক পার্ক’ সিরিজের ষষ্ঠ এবং ‘জুরাসিক ওয়ার্ল্ড’ ট্রিলজির তৃতীয় ও শেষ পর্ব।

ইসলা নুবলার দ্বীপ ধ্বংস ও পরিত্যক্ত হবার পর চার বছর কেটে গেছে। তবে ডাইনোসররা এখনও বেঁচে বর্তে আছে। মানুষদের পাশাপাশি সারা বিশ্বে ছড়িয়ে পড়েছে তারা কম আর বেশি। মানব আর ডাইনোসরদের মাঝে এক বিপর্যস্ত ভারসাম্যের খেলা চলছে। প্রাণী জগতে আগে যেমন মানুষ ছিল শিকারি ও আধিপত্যের শীর্ষে তা এখন সেই ভারসাম্য হুমকির মুখে। ইতিহাসের সবচেয়ে ভয়ানক এসব প্রাণীর ওপর মানুষের আধিপত্য কি প্রতিষ্ঠিত হবে?

নবজাতক ভেলোসিরেপ্টরের মায়ের খোঁজে বেরিয়েছে ওয়েন গ্রেডি (ক্রিস প্র্যাট)। তার এই অনুসন্ধানী দলে যোগ দেয়-অ্যালান গ্র্যান্ট (স্যাম নিল), এলি স্যাটলার (লরা ডার্ন) এবং আয়ান ম্যালকম (জেফ গোল্ডব্লাম)। গ্রেডির আশা তারা জাইনোসর আর মানুষের মধ্যে এক ভারসাম্য গড়ে তুলতে পারবে। আসলে তা হবে কীনা তা সময়ই বলে দেবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন