সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

সাধারন মানুষের পুষ্টি নিশ্চিত করবে ‘নিউট্রি প্লাস

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ জুন, ২০২২, ৩:৩০ পিএম

মূল্যস্ফীতির চাপে থাকা সাধারন মানুষের ক্রয় ক্ষমতা বিবেচনা ও পুষ্টি চাহিদা নিশ্চিতে “নিউট্রি প্লাস” ব্রান্ডের আওতায় দুটি নতুন পন্য নিয়ে আসলো আমেরিকান প্রতিষ্ঠান ‘কেয়ার নিউট্রিশন লিঃ।

 

শুক্রবার (১৭ জুন) রাজধানীর একটি অভিজাত হোটেলে নিউট্রি প্লাস ব্রান্ডের মোড়কউন্মচন অনুষ্ঠানে, নাস্তায় সহায়ক নুছেলা ফরটিফাইড ব্রেড স্প্রেড ,এনার্জি ফরটিফাইড টেস্টি স্যালাইন ও নুছেলা ফরটিফাইড প্রিমিয়াম চকলেট নামে পন্য তিনটির পরিচয় করিয়ে দেন কেয়ার নিউট্রিশনের কর্মকর্তারা।

 

প্রতিষ্ঠানটির সিওও জনাব হিন্দোল রয় বলেন, বাংলাদেশের প্রথম নিউট্রিশন প্রতিষ্ঠান হিসেবে সকল মানুষের পুষ্টি চাহিদা পূরণে ৬টি থেকে ২৩টি মাইক্রোনিউট্রিয়েন্ট যুক্ত স্বাস্থ্যসম্মত খাদ্য পন্য উৎপাদনে জোর দিচ্ছে যুক্তরাষ্ট্র ভিত্তিক ফ্রন্ট্রিয়ার নিউট্রিশনের সহযোগী এই প্রতিষ্ঠানটি।

 

ব্যবস্থাপনা পরিচালক জনাব এডি বেয়ারনট বলেন, সকলের সাধ্যের মধ্যে পুষ্টি চাহিদা নিশ্চিতে ভেজাল মুক্ত খাদ্য প্রস্তুত করছে কেয়ার নিউট্রিশন লিঃ। দৈনন্দিন খাদ্য চাহিদা পূরণে ‘নিউট্রি প্লাস ব্রান্ডের পন্যগুলি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আশা প্রকাশ করেন তিনি।

 

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির সিএফও তানভির আলী, একাউন্টস ও ফিন্যান্স বিভাগের ম্যানেজার মনোয়ারুল ইসলাম, ব্রান্ড কমিউনিকেশন বিভাগের ম্যানেজার মো. নাজমুল হাসানসহ ফ্যাক্টরি ও প্রধান কার্যালয়ের অন্যান্য কর্মকর্তাবৃন্দ ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন