বৃহস্পিতবার, ১৮ আগস্ট ২০২২, ০৩ ভাদ্র ১৪২৯, ১৯ মুহাররম ১৪৪৪

সারা বাংলার খবর

দেবিদ্বারে হৃদয় হত্যাকারীদের গ্রেফতার দাবিতে বিক্ষোভ

দেবিদ্বার (কুিমল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জুন, ২০২২, ৫:৫৪ পিএম

কুমিল্লার দেবিদ্বারে স্কুল ছাত্র আজিজুল হক হৃদয় হত্যাকারীদের গ্রেফতারপূর্বক বিচারের দাবিতে উপজেলার মুগসাইর এগারগ্রাম উচ্চ বিদ্যালয়ের সামনে বিক্ষোভ করেছে তার সহপাঠি, শিক্ষক ও এলাকাবাসী।


কুমিল্লার দেবিদ্বারে স্কুলছাত্র আজিজুল হক হৃদয় (১৬) হত্যাকারীদের গ্রেফতারপূর্বক বিচারের দাবিতে বিক্ষোভ সমাবেশ করেছে তার শিক্ষক-সহপাঠী ও এলাকাবাসী। শনিবার দুপুরে মুগসাইর এগারগ্রাম উচ্চ বিদ্যালয়ের সামনে ওই মানববন্ধন ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়।
মুগসাইর এগারগ্রাম উচ্চ বিদ্যালয়ের সভাপতি জালাল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাকির হোসেন, সহকারী প্রধান শিক্ষক মানিক সরকার, সিনিয়র শিক্ষক জাকির আলম, নিহত হৃদয়ের চাচা ইসমাইল হোসেন, অভিভাবক সদস্য হানিফ সরকার, সহপাঠি আল আমিন ও ফারজানা আক্তার প্রমূখ ।
সমাবেশে বক্তাগন স্কুলছাত্র হৃদয় হত্যাকারীদের অবিলম্বে গ্রেফতার করে দৃস্টান্তমূলক শাস্তি নিশ্চিত করার দাবী জানায়। একই সাথে বক্তারা এলাকার মাদক সেবী, মাদক কারবারী এবং তাদের গডফাদারদের চিহ্নিত করে আইনের আওতায় এনে বিচারের ব্যাবস্থাসহ মুগসাইর এগারগ্রাম এলাকাকে মাদক মুক্ত করতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।
উল্লেখ্য, মুগসাইর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র আজিজুল হক হৃদয়কে গত বুধবার বিকালে ইদ্রিস মিয়া ও কমল কৃষ্ণ দাস নামে দুই যুবক হৃদয়কে মারধর করে। পরদিন বৃহস্পতিবার সন্ধ্যায় তার স্বাস্থ্যের অবনতি হলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক হৃদয়কে মৃত ঘোষনা করে। শুক্রবার ময়না তদন্তের পর সন্ধ্যা ৬টায় জানাজা শেষে হৃদয়কে পারিবারিক গোরস্তানে দাফন করা হয়। # #

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন