মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ০১ ভাদ্র ১৪২৯, ১৭ মুহাররম ১৪৪৪

সারা বাংলার খবর

ফেনীতে শিশু শিক্ষার্থীর মৃতদেহ উদ্ধার

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জুন, ২০২২, ৮:৫১ পিএম

ফেনীর দাগনভূঞায় মিফতাহুল জান্নাত অর্পা (৫) নামের প্রাক-প্রাথমিক শ্রেণীর এক শিশুকে নির্যাতণের পর ফাঁস দিয়ে হত্যা করা হয়েছে। আজ শনিবার উপজেলার জায়লস্কর ইউনিয়নের দক্ষিণ নেয়াজপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শিশু অর্পা স্থানীয় বক্সআলী ভূঞা বাড়ির ওসমান গনির মেয়ে ও নেয়াজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক-প্রাথমিকের শিক্ষার্থী। এঘটনায় জড়িত সন্দেহে স্থানীয় দুই যুবককে পুলিশ আটক করেছে বলে স্থানীয়রা জনান। তবে পুলিশ আটকের বিষয়ে কোন মন্তব্য করেননি।

শিশুটির ফুফু তোহরা আক্তার বিউটি জানান,আমাদের বাড়ীর পাশেই বিদ্যালয়। সকালে বিদ্যালয়ে গিয়ে ক্লাসের ফাঁকে পানি খাওয়ার জন্য বেরিয়ে নিখোঁজ হয়ে যায়।
ঘটনাস্থলে গিয়ে জানা যায়, এর পরে অনেক খোঁজাখুঁজির পর দুপুরের দিকে বিদ্যালয় সংলগ্ন কবরস্থানের ঝোঁপের ভেতর কে বা কাহারা শিশুটি হত্যা করে বড় একটি গাছের সঙ্গে লাশ ঝুঁলিয়ে রাখে।
দাগনভূঞা থানাার ওসি হাসান ইমাম ঘটনার সত্যতা নিশ্চিত করলেও তদন্তশেষ না পর্যন্ত এব্যাপারে বিস্তারিত জানাতে অপারগতা প্রকাশ করেন।
এ বিষয়ে সহকারী পুলিশ সুপার (সোনাগাজী-দাগনভূঞা)উপজেলার দায়িত্বরত সার্কেল মো: মাশকুর রহমান পিপিএম বলেন, দাগনভূঞায় স্কুলের পাশে এক শিশু শিক্ষার্থীর মৃতদেহ পাওয়া গেছে। সংবাদ পাওয়ার পর থানা থেকে পুলিশের একটি বিশেষ টিম ঘটনাস্থলে এসে তাদের প্রাথমিক তদন্তকাজ চালিয়ে যাচ্ছেন। পুলিশ অতিদ্রুত এ ঘটনার রহস্য উদঘাটনের সর্বচ্চ চেষ্টা করছেন। শিশুটির স্বজনরা জানান,প্রতিদিনের মতো সে আজকেও স্কুলে যায়। স্কুল কতৃপক্ষ আমাদেরকে জানায় বাচ্চাটি প্রথম দুটি ক্লাসে উপস্থিত ছিলেন যা তার রেজিষ্টার দেখে নিশ্চিত হওয়া গেছে। কিন্তু পরে বাচ্চাটির ক্লাসে অনুপস্থিতি টের পেয়ে স্কুল কতৃপক্ষ অনেক খোঁজাখুঁজি করে পরে একপর্যায়ে তার লাশ স্কুলের পাশে পাওয়া যায়। পুলিশ সুপার বলেন,প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে তাকে নির্যাতন করে হত্যা করা হয়েছে। তার লাশ ময়নাতদন্তের পরে আমরা আরো নিশ্চিত হতে পারবো তাকে কিভাবে হত্যা করা হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন