শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বেগমগঞ্জে অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৪ সদস্য আটক

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২২, ১২:০০ এএম

বেগমগঞ্জ উপজেলার মধ্যম নাজিরপুর এলাকায় অভিযান চালিয়ে কিশোর গ্যাংয়ের ৪ সক্রিয় সদস্যকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তাদের কাছ থেকে ২টি রামদা, ২টি ছোরা, ১টি ধামা ও ১টি মোবাইল জব্দ করা হয়। গতকাল শনিবার দুপুরে তাদের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়। এরআগে গত শুক্রবার দিবাগত রাতে গ্লোব কারখানা সংলগ্ন বায়তুল নূর জামের মসজিদের সামনে থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হচ্ছেন, মধ্যম নাজিরপুর গ্রামের কামাল হোসেনের ছেলে জোবায়ের হোসেন বিপ্লব, একই এলাকার আলী আহম্মদের ছেলে আলী হোসেন রিংকু, কামাল হোসেনের ছেলে মো. শামীম ও আলীপুর এলাকার তাজুল ইসলামের ছেলে মো. আসিফ।
পুলিশ জানায়, রাতে নাজিরপুর গ্লোব কারখানা এলাকায় সন্ত্রাসী কার্যক্রম চালানো এবং প্রতিপক্ষের সাথে সংঘর্ষে লিপ্ত হওয়ার জন্য অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের সদস্যরা একত্রিত হয়েছে। এমন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালিয়ে অস্ত্রসহ ৪ জনকে আটক করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে কয়েকজন পালিয়েও যায়।
গোয়েন্দা পুলিশের ওসি মো. সাইফুল ইসলাম জানান, আটককৃত ৪ জন কিশোর গ্যাংয়ের সক্রিয় সদস্য। তারা বিভিন্ন এলাকায় সন্ত্রাসীমূলক কার্যক্রমের সাথে জড়িত। তাদের বিরুদ্ধে বেগমগঞ্জ মডেল থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করে কারাগারে প্রেরণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন