বৃহস্পিতবার, ১৮ আগস্ট ২০২২, ০৩ ভাদ্র ১৪২৯, ১৯ মুহাররম ১৪৪৪

খেলাধুলা

রেকর্ড দর্শকের সামনে ইংল্যান্ডের কষ্টের জয়

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০২২, ১২:০১ এএম

স্টেডিয়ামের ধারণক্ষমতার প্রায় পুরোটায় পূর্ণ গ্যালারি। দর্শকের সংখ্যা আগের রেকর্ডকে ছাড়িয়ে গেল অনেক ব্যবধানে। নাচ-গান, আনন্দ চিৎকারে তারা চারপাশ মাতিয়ে রাখল ম্যাচজুড়ে। তাদের মন ভরানোর মতো ফুটবল অবশ্য খেলতে পারল না ইংল্যান্ডের মেয়েরা। কোনোরকমে জিতে তারা শুরু করল ইউরো অভিযান। গতপরশু রাতে উইমেন’স ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপের উদ্বোধনী ম্যাচে ম্যানচেস্টারে বুধবার অস্ট্রিয়াকে ১-০ গোলে হারায় ইংল্যান্ড।
ওল্ড ট্র্যাফোর্ডের গ্যালারিতে এই ম্যাচে ছিলেন ৬৮ হাজার ৮৭১ জন দর্শক। মেয়েদের ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপে আগের রেকর্ড ছিল ৪১ হাজার ৩০১ জন দর্শক, যা হয়েছিল সুইডেনে ২০১৩ আসরের ফাইনালে।
ম্যাচের আগে উদ্বাধনী আয়োজন, আতশবাজি আর রেকর্ড দর্শকের উপস্থিতি মিলিয়ে প্রাণবন্ত আবহে উজ্জীবিত ফুটবল খেলে ম্যাচ শুরু করে ইংলিশরা। ১৬ মিনিটে দলকে এগিয়ে দেন বেথ মিড। মিনিট দশেক পরই দলের সফলতম স্কোরার এলেন হোয়াইটের হেড অল্পের জন্য বাইরে চলে যায়। তবে অস্ট্রিয়া ক্রমেই গুছিয়ে উঠে রক্ষণ আঁটসাঁট করে তোলে। ইংলিশ মেয়েরাও ধার হারায়। পাল্টা আক্রমণে কয়েকবার বিপজ্জনক হয়ে ওঠার হুমকি দেয় অস্ট্রিয়া। তবে ম্যাচে আর কোনো গোল হয়নি শেষ পর্যন্ত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন