শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুশিয়ারা-সুরমা নদীসহ ১৭ টি নদী খনন করা হবে -পররাষ্ট্রমন্ত্রী

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০২২, ৮:০৪ পিএম | আপডেট : ৮:০৫ পিএম, ৮ জুলাই, ২০২২

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এমপি বলেছেন, আগে পানি আসলে চলে যেত দ্রুত। এবারের বন্যা অনেক দিন থাকায় বড় কষ্ট বেড়েছে। সেই জন্য দরকার নদী খনন। আগামীতে বন্যায় যাতে কষ্ট কম হয়, সে জন্য আমার নদী খনন করতে হবে। আমি মাননীয় প্রধানমন্ত্রীর সাথে এ নিয়ে আলোচনা করছি।

কুশিয়ারা-সুরমা নদী খনন করতে পারলে অনেক অনেক উন্নতি হয়ে যাবে। সরকার ১৭ টি নদী খননের পরিকল্পনা নিয়েছে। আমি শুধু পরিকল্পনা চাই না, তা যদি নিশ্চিত হয়, ইনশাআল্লাহ আগামীতে এত কষ্ট হবে না। এই দুর্যোগে আমরা সেনাবাহিনীসহ সকল প্রকার বাহিনী নামিয়েছি। তারা রান্না করে মানুষকে খানি দিয়েছে।
তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ওয়াদা করেছেন ক্ষতিগ্রস্ত বাড়ি-ঘর সব ঠিক করে দিবেন।

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এমপি শুক্রবার সন্ধ্যায় সিরেটের ওসমানীনগর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলতাফুর রহমান সোহেলের ইলাশপুরস্থ বাড়িতে যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরীর পক্ষ থেকে ত্রাণ বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
সাবেক চেয়ারম্যান হারুন মিয়ার সভাপতিত্বে ও মবশ্বির আলীর উপস্থাপনায় বিশেষ অতিথি ছিলেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ রোকেয়া সুলতানা, বক্তব্য রাখেন, আলীগ নেতা মুক্তিযোদ্ধা কবির উদ্দিন আহমদ, উপজেলা আলীগের সহ সভপতি গোলাম কিবরিয়া চেয়ারম্যান, আবদাল মিয়া, সাংগঠনিক সম্পাদ আনা মিয়া, সাহেদ আহমদ মুসা চেয়ারম্যান উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদ আলতাফুর রহমান সোহেল।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন