শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নেত্রকোনার বারহাট্টায় পুকুরের পানিতে ডুবে দুই বছরের এক শিশুর মৃত্যু

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০২২, ৭:৫৩ পিএম

নেত্রকোনা জেলার বারহাট্টা উপজেলার রায়পুর ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামে নানার বাড়ীতে বেড়াতে এসে শুক্রবার দুপুরে পুকুরের পানিতে ডুবে ইমরান হোসাইন নামের দুই বছরের এক শিশুর মৃত্যু হয়েছে।

বারহাট্টা থানার অফিসার ইনচার্জ মোঃ লুৎফুর রহমান মৃতের পরিবারের বরাত দিয়ে বলেন, নেত্রকোনা সদর উপজেলার টল্লিশা ইউনিয়নের ঝাউসী গ্রামের বাসিন্দা আব্দুল জলিলের স্ত্রী তার ছেলে শিশু ইমরান হোসাইনকে নিয়ে সোমবার তার বাপের বাড়ী বারহাট্টা উপজেলার রায়পুর ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামে বেড়াতে যান। শুক্রবার দুপুরের দিকে ইমরান বাড়ির আঙ্গিনায় খেলা করছিল। এক পর্যায়ে পরিবারের লোকজন ইমরানকে কোঁথাও দেখতে না পেয়ে চারপাশে খোঁজাখুজি শুরু করে। কিছুক্ষণ পরে স্বজনরা বাড়ীর পাশ^বর্তী পুকুরে ইমরানের লাশ ভাসতে দেখে। পরে ইমরানকে উদ্ধার করে দ্রুত নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
এ ব্যাপারে নেত্রকোনার সিভিল সার্জন ডাঃ মোঃ সেলিম মিয়ার সাথে যোগাযোগ করলে তিনি জানান, গত ১৭ জুন থেকে নেত্রকোনা জেলায় বন্যা শুরু হয়। গত এক মাসে বন্যার পানিতে ও পুকুর জলাশয়ের পানিতে ডুবে নেত্রকোনা জেলায় শিশুসহ মোট ১৮ জন মারা গেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন