রোববার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৫ মাঘ ১৪২৯, ০৬ রজব ১৪৪৪ হিজিরী

সারা বাংলার খবর

শেরপুরের পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০২২, ৭:৩৯ পিএম

শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার রামেরকুড়ায় পুকুরের পানিতে ডুবে কেয়ামনি (২) নামের একশিশুর মৃত্যু হয়েছে। ৭ নভেম্বর সোমবার বিকেলে এ ঘটনা ঘটে। নিহত শিশু একই গ্রামের রিক্সা চালক হানিফ উদ্দিনের মেয়ে।

পুলিশ ও নিহতের পরিবার সুত্রে জানা গেছে, উপজেলার রামের কুড়ার নিজ বাড়িতেই ৭ নভেম্বর সোমবার বিকেলে বসত ঘরের সামনে কেয়ামনি খেলছিল। পরিবারের অন্য সদস্যরা এসময় গৃহস্থালী কাজ নিয়ে ব্যস্ত থাকায় কেয়ামনি বাড়ীর পাশে থাকা পুকুরের পানিতে পড়ে ডুবে যায়। কেয়ামনিকে দেখতে না পেয়ে চারিদিকে খোঁজাখুঁজির এক পর্যায়ে তাকে পুকুরের পানিতে ভেসে থাকতে দেখতে পায় স্বজনরা। পরিবারের লোকজন কেয়ামনিকে দ্রুত উদ্ধার করে ঝিনাইগাতী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎস তাকে মৃত ঘোষনা করেন।
শিশুটির বাবা হানিফ উদ্দিন জানান, আমার মেয়ের বয়স দুই বছর। সবার আদরের ছিল সে। কখন যে পুকুরে পইরা গেছে কেউ দেহে নাই। আমি আমার মাইয়েরে কাটবার দিমুনা।

ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুল আলম ভুইয়া এ বিষয়ে সত্যতা নিশ্চিত করে জানান, বিনা ময়নাতদন্তে লাশ দাফনের জন্য আবেদন করা হয়েছে। বিষয়টি নিয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন