শনিবার, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ২১ মাঘ ১৪২৯, ১২ রজব ১৪৪৪ হিজিরী

ব্যবসা বাণিজ্য

ডিবিসিসিআই’র সভাপতি পুনর্নির্বাচিত আনোয়ার শওকাত আফসার

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০২২, ১২:০২ এএম

ডাচ-বাংলা চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (ডিবিসিসিআই) সভাপতি মো. আনোয়ার শওকাত আফসার তৃতীয়বারের মতো ২০২২-২৪ সালের জন্য সভাপতি পদে পুর্ননির্বাচিত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়।
আনোয়ার শওকাত আফসার সখী লাইনস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি গাজীপুরের ভাওয়াল শাহ গাজী পরিবারের এক সম্ভ্রান্ত পরিবারের সন্তান। এছাড়াও তিনি সখী পেট্রোলিয়াম লিমিটেড, সখী পোর্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এবং সখী টেলিকমিউনিকেশন লিমিটেডের স্বত্বাধিকারী। তাছাড়া, আফসার একজন সামাজসেবী এবং অনেক ব্যবসায়ীক ও সামাজিক সমিতির দায়িত্বশীল। তিনি লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট ৩১৫-বি৪, বাংলাদেশ (২০০৫-০৬) এর প্রাক্তন ডিস্ট্রিক্ট গভর্নর, লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল, মাল্টিপল ডিস্ট্রিক্ট ৩১৫, বাংলাদেশ (২০০৬-০৭), বাংলাদেশ মানবাধিকার কমিশনের (চট্টগ্রাম) সহ-সভাপতি ছিলেন।
আনোয়ার শওকাত আফসার ছাড়া ডিবিসিসিআই’র নতুন মহাসচিব নির্বাচিত হয়েছেন আতাউস সোপান মালিক। এছাড়া মিথুন নিটিং অ্যান্ড ডাইংয়ের সিইও মো. আতিকুল হক সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হন। প্রভাতি ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. শাখাওয়াত হোসেন মামুন ও শাহ ফতেহউল্লাহ টেক্সটাইল মিলস লিমিটেডের ভাইস চেয়ারম্যান মোঃ শহীদ আলম সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন। এছাড়া যুগ্ম মহাসচিব পদে মুহম্মদ রিসালাত সিদ্দীক, অর্থবিষয়ক পরিচালক পদে নোয়াফেল বিন রেজা।
পরিচালক পদে নির্বাচিতরা হলেন-মাজহারুল হক চৌধুরী, নাজমুল হক, ড. আহমেদ রবিন ইস্পাহানি, এম. রবিউল হোসেন, মো. শাহ আলম, মো. শায়েম ফারুকী, মীর মুহাম্মদ নাসির ও মো. হারুন-উর-রশীদ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন