শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গাজীপুরে ৬ পর্যটকের এক সাথে জানাজা

চলছে শোকের মাতম

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০২২, ৫:৩৩ পিএম

গাজীপুর মহানগরীর কোনাবাড়ি এলাকা থেকে কুয়াকাটা যাবার পথে বরিশালের উজিরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৬ পর্যটকের জানাজা এক সাথে হাজারো মানুষের অংশ গ্রহনে কোনাবাড়িতে অনুষ্ঠিত হয়েছে।

জানাজায় অংশ নিতে শুক্রবার সকাল থেকে নানা শ্রেণীর পেশার মানুষ আসতে থাকেন গাজীপুর মহানগরীর ১১ নং ওয়ার্ডের জয়েরটেকের মাঠে। হাজারো মানুষের ভীড়ে কানায় কানায় ভরে যায় জয়েরটেকের বিশাল মাঠ। জানাজার প্রথম জামাতে অনেকে অংশ নিতে না পারায় দ্বিতীয় জানাজার নামাজের আয়োজন করতে হয়। দ্বিতীয় জানাজাও মানুষের ঢল নামে এবং জানাজার নামাজের মাঠ জনসমুদ্রে পরিণত হয়।

নিহতদের বন্ধবান্ধব আত্মীয় স্বজন পড়াপ্রতিবেশী ছাড়াও দূরদূরান্তের শুভাকাঙ্ক্ষীরাও জানাজায় অংশ নিতে ছুটে আসেন কোনাবাড়িতে। গাজীপুর মহানগর যুবলীগের আহবায়ক কামরুল আহসান সরকার রাসেল গাজীপুর সিটি কর্পোরেশনের (বরখাস্ত) মেয়র জাহাঙ্গীর আলম জানাজায় অংশ নেয়। জানাজায় অংশ নেয়া প্রতিটা মানুষ নিহতদের অকাল মৃত্যুতে আল্লাহর দরবারে তাদের বেহেশত নসিবের জন্য কান্নায় ভেঙে পড়েন। যতদুর দেখা গেছে, জানাজার নামাজে অংশ নেয়া এমন মানুষ ছিলনা যে, নিহতদের সমবেদনা জানাতে চোখ থেকে পানি পড়েনি।

৬ টি তরতাজা প্রাণের এমন অকালে চলে যাবার শোক কেউ যেন মেনে নিতে পারছিলেন না। জানাজার নামাজে মোনাজাতে অংশ নেয়া মুসুল্লিরা আল্লাহর দরবারে দুহাত উঁচু করে বলেন, ইয়া আল্লাহ তুমি সবাইকে মাফ করে দাও, মৃতদের সবাইকে বেহেশত নসিব করো তাদের পরিবারকে এ শোক সহিবার শক্তি দাও। এ সময় জানাজায় অংশ নেয়া মুসুল্লি ও নিহতদের আত্নীয়, স্বজন, বন্ধু বান্ধবদের কান্নায় আশপাশের আকাশ বাতাস ভারী হয়ে উঠে। একই এলাকার,এক সাথে ৬ জন নিহত হওয়ার
ঘটনায় নিহতদের পরিবারে‌ ও এলাকায় চলছে শোকের মাতম।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন