শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

নাভানা ফার্মাসিউটিক্যালসের ডিলার সম্মেলন

প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : নাভানা ফার্মাসিউটিক্যালস লিমিটেড, এনিমেল হেল্থ ডিভিশন-এর ২০১৫ সালের বার্ষিক ডিলার সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি রাজধানীর মহাখালীর রাওয়া কনভেনশন হলে এ সম্মেলনে প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তা, সেলস ও মার্কেটিং টিম ও সারাদেশ থেকে আগত ডিলাররা উপস্থিত ছিলেন।
ইসলাম গ্রæপের পরিচালক আবু লুৎফে ফজলে রহীম খান সম্মেলন উদ্বোধন করেন এবং ২০১৫ সালে লক্ষ্যমাত্রা অর্জনকারী ডিলারদের মধ্যে পুরস্কার প্রদান করেন। তিনি তার বক্তব্যে ডিলারদের ধন্যবাদ জ্ঞাপন করেন এবং ভবিষ্যতে নাভানা ফার্মাসিউটিক্যালস লিমিটেড, এনিমেল হেল্থ ডিভিশন-এর সাথে ব্যবসায়িক বন্ধন আরও সুদৃঢ় হওয়ার আশাবাদ ব্যক্ত করেন।
নাভানা ফার্মাসিউটিক্যাল্স লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর, ড. আলী রেজা বক্স স্বাগত বক্তব্য রাখেন। তিনি তার বক্তব্যে সারাদেশ থেকে আগত ডিলারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে উত্তরোত্তর তাদের ব্যবসায়িক সাফল্য কামনা করেন এবং তাদের সাথে সম্মিলিতভাবে কাজ করার উপর গুরুত্ব আরোপ করেন। নাভানা ফার্মাসিউটিক্যাল্স লিমিটেডের এক্সিকিউটিভ ডিরেক্টর, অখিল চন্দ্র ভৌমিক ইসলাম গ্রæপের ঐতিহ্য সমুন্নত রেখে গুণগত মানসম্পন্ন ওষুধ ও পণ্যসমগ্রী বাজারজাত করার প্রতিশ্রæতি পুনর্ব্যক্ত করে সমাপনী বক্তব্য রাখেন। অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন নাভানা ফার্মাসিউটিক্যাল্স লিমিটেড, এনিমেল হেল্থ এর ন্যাশনাল সেলস ম্যানেজার, কৃষিবিদ মো. আফতাব আলী।
বার্ষিক ডিলার সম্মেলনের ২য় পর্বে পোল্ট্রি শিল্পের সমসাময়িক সমস্যাবলী নিয়ে বিস্তারিত আলোচনা করেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. প্রিয় মোহন দাস, ডিএলএস’র সাবেক পরিচালক ডা. আব্দুল বাকী, চিফ পোল্ট্রি কনসালট্যান্ট ডা. নারায়ণ চন্দ্র বণিক এবং চিফ ভেটেরিনারি অফিসার সিভিএইচ ডা. আব্দুল হালিম। এছাড়াও সারাদেশ থেকে আগত ডিলারগণ পোল্ট্রি শিল্প সম্পর্কিত বিভিন্ন সমস্যাবলী নিয়ে উপস্থিত সম্মানিত বিজ্ঞ পোল্ট্রি বিশেষজ্ঞদের সাথে খোলামেলা মতবিনিময় করেন। এধরণের আয়োজন পোল্ট্রি শিল্প বিকাশে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে সকলেই অভিমত ব্যক্ত করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন