শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে বাস উল্টে ১০ যাত্রী আহত

লৌহজং (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০২২, ৩:২৫ পিএম | আপডেট : ৪:১২ পিএম, ২৬ জুলাই, ২০২২

মুন্সীগঞ্জের লৌহজংয়ে পদ্মা সেতু উত্তর থানা এলাকায় বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়ে সড়কে বেপরোয়া গতিতে পদ্মা সেতু থেকে নামার সময় উল্টে গেছে ঢাকাগামী একটি যাত্রীবাহী একটি বাস। এতে বাসের ১০ যাত্রী আহত হয়েছে।
আজ মঙ্গলবার (২৬ জুলাই) দুপুর সোয়া ১টার দিকে পদ্মা সেতু উত্তর থানার তিনশ গজ অদূরে এ দুর্ঘটনা ঘটে। আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে বলে জানিয়েছে হাইওয়ে পুলিশ।
পদ্মা সেতু এলাকায় দায়িত্বরত ট্রাফিক ইন্সপেক্টর মো. জিয়া দৈনিক ইনকিলাবকে জানান, গোপালগঞ্জ থেকে ঢাকাগামী টঙ্গী পরিবহনের একটি বাস বেপরোয়া গতিতে পদ্মা সেতু থেকে নামার সময় বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে উল্টে যায়। এতে বাসের ১০ জন যাত্রী আহত হয়েছেন। তাদের মধ্যে কয়েকজনকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছেন।
তিনি আরও জানান, দুর্ঘটনাকবলিত বাসটি সড়কে পড়ে থাকার কারণে কিছু সময় যান চলাচলে সমস্যা হয়। পরে রেকার এনে বাসটি সরিয়ে নেয়ার পর যান চালচল স্বাভবিক হয়।
পদ্মা উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসাইন জানান, ঘটনার পরপরই বাসের চালক পালিয়ে গেছেন। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন