শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বঙ্গোপসাগরে জাহাজের ধাক্কায় মাছ ধরার নৌকা ডুবি, ২ জেলে নিখোঁজ

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০২২, ৩:৪৮ পিএম

আনোয়ারা উপজেলার রায়পুর ইউনিয়নের উপকূল বঙ্গোপসাগরে মাছ ধরতে গিয়ে জাহাজের ধাক্কায় নৌকা ডুবিতে দুইদিন ধরে দুই জেলে নিখোঁজ রয়েছে। মঙ্গলবার(২৬ জুলাই) ভোর রাত ৩ টায় এ দূর্ঘটনা ঘটে। নিখোঁজ জেলেরা হল, রায়পুর ইউনিয়নের পরুয়াপাড়া এলাকার মৃত ছৈয়দ নুরের পুত্র মো. হারুন(৪০) ও কক্সবাজারের কুতুবদিয়া উপজেলার উজানটিয়ার বাসিন্দা মো. রশিদ(৩৫)।

নিখোঁজ নৌকার মালিক সিরাজুল ইসলাম বলেন, হারুনসহ ৬ জন জেলে গত ২৪ জুলাই সকালে পরুয়াপাড়া ছাত্তার মাঝির ঘাট থেকে নৌকা নিয়ে সাগরে মাছ ধরতে যায়। মাছ শিকার শেষে তারা মঙ্গলবার রাত ৩ টায় ফেরার পথে রাইটার জাহাজের ধাক্কায় দূর্ঘটনার শিকার হয়ে। এসময় ৪ জেলে সাঁতরে অন্য একটি নৌকায় উঠতে স্বক্ষম হলেও নৌকার মাঝি হারুন ও আবদুর রশিদ নিখোঁজ রয়েছে। ঘটনার পর থেকে তিনটি নৌকা নিয়ে খোঁজ করছি কিন্তু এখনো তাদের সন্ধান মেলেনি।
নিখোঁজদের ব্যাপারে আনোয়ারা থানায় একটি ডায়েরী করা হয়েছে বলেও জানান নৌকার মালিক সিরাজ।
বারআউলিয়া নৌ পুলিশের ইনচার্জ নাছির উদ্দিন বলেন, জেলেরা মাছ শিকার করে রাতে নৌকায় ঘুমিয়ে পড়লে চট্টগ্রাম বন্দর থেকে বরিশালগামী একটি রাইটার জাহাজ তাদের নৌকাকে ধাক্কা দিলে দূর্ঘটনা ঘটে। এতে ৪ জন্য ফিরে এলেও ২ জেলে নিখোঁজ রয়েছে। নৌ পুলিশ, কোস্টগার্ড ও স্থানীয়রা বিভিন্ন ভাবে নিখোঁজদের সন্ধানে অভিযান চালাচ্ছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন