শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

আরো দুর্বল হল জিম্বাবুয়ে

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০২২, ১২:০২ এএম

এমনিতেই শক্তিতে পিছিয়ে জিম্বাবুয়ে, তারমধ্যে তাদের দলে হানা দিয়েছে অপ্রত্যাশিত চোট। বাংলাদেশের বিপক্ষে লড়তে হলে যাদের উপর অনেক ভরসা করতে হতো সেই দুই পেসার ব্লেসিং মুজারাবানি ও টেন্ডাই চাতারাকে পাচ্ছে না তারা। ঘাড়ের হাড়ে চিড় ধরায় খেলতে পারছেন না চাতারা। উরুর মাংসপেশির চোটে নেই মুজারাবানিও। চলতি মাসে টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচে এই দুজনই চোটে পড়েছিল। সেই চোট তাদের খেলায় ফেরা দীর্ঘায়িত করছে। তাদের অনুপস্থিতিতে স্কোয়াডে রাখা হয়েছে ভিক্টর নিয়াউচিকে। দলে এসেছেন অলরাউন্ডার টোনি মুনইয়নঙ্গা ও পেসার তানাকা চিবাঙ্গা।
আজ বাংলাদেশের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতে নামবে স্বাগতিক জিম্বাবুয়ে। পরদিন হবে দ্বিতীয় ম্যাচ। ২ আগস্ট নির্ধারিত আছে শেষ ম্যাচের সূচি। সবগুলো ম্যাচেই হবে হারারে স্পোর্টস ক্লাব মাঠে। টি-টোয়েন্টির পর দুদল খেলবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ।
জিম্বাবুয়ে টি-টোয়েন্টি স্কোয়াড : রায়ান বার্ল, রেজিস চাকাভা, তানাকা চিবাঙ্গা, ক্রেইগ আরভিন (অধিনায়ক), লুক জঙ্গুই, ইনসেন্ট কাইয়া, ওয়েসলি মাধভেরে, টাডিওয়ানশে মারুমানি, ওয়েলিংটন মাসাকাদজা, টনি মুনইয়ঙ্গা, রিচার্ড এনগারাভা, ভিক্টর নিয়াউচি, সিকান্দার রাজা, মিল্টন শুম্ভা, শেন উইলিয়ামস।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন