শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কা‌লিয়া‌কৈ‌রে বা‌সের ধাক্কায় অটোরিক্সার চালকসহ ৫ জন নিহত

কালিয়াকৈর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০২২, ৯:১০ এএম

গাজীপুর কালিয়াকৈরে মাকিষবাথান এলাকায় বাসের ধাক্কায় অটোরিক্সার চালকসহ ৫ জনের মৃত‌্যু হ‌য়ে‌ছে । শনিবার (৩০ জুলাই) রাত সাড়ে ১০ টার দিকে ওই দুর্ঘটনাটি ঘটে । ইতিহাস পরিবহনের বাসটি জব্দ করেছে পুলিশ।
নিহতরা হলেন, টাঙ্গাই‌লের ভূয়াপুর থানার শেখ বাড়ী গ্রামের আয়ুব আলীর ছেলে অটোরিক্সার চালক নজরুল ইসলাম (৩২), বরগুনা সদর থানার আংগারপাড়া গ্রামের মমিন উদ্দিন সিকদারের ছেলে মেহেদী হাসান বাবলু(৪৫), গাজীপু‌রের কালিয়াকৈরে থানার হিজলতলী গ্রামের মৃত আজিম উদ্দিনের ছেলে আতিকুল ইসলাম(৪২), একই উপজেলার লতিফপুর গ্রামের বাবুল মিয়ার ছেলে সাইদুল ইসলাম রুবেল (২৭) ও যশো‌রের মাগুরা থানার দহর গ্রামের আতাউর রহমানের ছেলে শাহিন উদ্দিন (২৮।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, কালিয়াকৈর থেকে অটোরিক্সায় যাত্রী নিয়ে চন্দ্রার দিকে যাচ্ছিলেন। রিক্সা‌টি মাকিষবাথান এলাকায় পৌঁছালে চন্দ্রা কা‌লিয়া‌কৈর গামী একটি যাত্রীবা‌হী তা‌কে ধাক্কা দি‌লে ঘটনাস্থলেই অটোরিক্সার চালক নজরুল ইসলাম ও যাত্রী মে‌হেদী হাসান মারা যায় । গুরুতর অবস্থায় আরও ৩ জনকে উদ্ধার করে হাসপাতা‌লে নি‌য়ে গে‌লে কালিয়াকৈরে উপ‌জেলা স্বাস্থ‌্য কম‌প্লে‌ক্সে নি‌য়ে গে‌লে একজন ও শেখ ফ‌জিলাতু‌ন্নেসা বি‌শেষা‌য়িত হাসপাতা‌লে একজন ও ঢাকা মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে নেয়ার প‌থে আর আরও একজ‌ন মারা যায় ।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকবর আলী খান জানান, ঘাতক বাসটি জব্দ করা হলেও চালাক ও হেলপার পালিয়ে গেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন