শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীর কোম্পানীগঞ্জে মোটরসাইকেল চাপায় স্কুলছাত্রী নিহত

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০২২, ৬:২১ পিএম

কোম্পানীগঞ্জ উপজেলার সিরাজপুর ইউনিয়নের বিরাহিমপুর গ্রামে মোটরসাইকেল চাপায় আফরোজা আক্তার (৬) নামের এক স্কুলছাত্রী নিহত হয়েছে। ঘটনায় মোটরসাইকেল চালকসহ গাড়িটি আটক করেছে পুলিশ।

মঙ্গলবার সকাল ৯টার দিকে দাগনভূঞা-করিবহাট সড়কের মিরের পোল এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত আফরোজা আক্তার বিরাহিমপুর গ্রামের ইসমাইল হোসেন রিয়াজের মেয়ে। সে বিরাহিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১ম শ্রেণির ছাত্রী।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রতিদিনেরমত মঙ্গলবার সকালে নিজের সহপাঠিদের সাথে বিদ্যালয়ে যাচ্ছিল আফরোজা। বিদ্যালয়ের সমানের সড়কের বিপরীত দিক থেকে সড়ক পার হয়ে বিদ্যালয়ের দিকে যাওয়ার সময় একটি দ্রুতগতির মোটরসাইকেল তাকে সামনে থেকে ধাক্কা দেয়। এতে সড়কে পড়ে গিয়ে গুরুত্বর আহত হয় আফরোজা। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মারা যায় সে। ঘটনার প্রতিবাদে বিদ্যালয়ের শিক্ষার্থী ও স্থানীয় লোকজন স্কুলের সামনে অবস্থান নিয়ে সড়ক অবরোধ করে রাখে। পরে পুলিশের আশ^াসে অবরোধ তুলে নেয় তারা।

কোম্পানীগঞ্জ থানার ওসি মো. সাদেকুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ঘটনায় পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন