রোববার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০, ১৪ শাবান সানি ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুমিল্লায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০২২, ১০:৩৬ পিএম

জেলায় মাছের ঘেরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ১০ টায় ওই ২ শিশুর মরদেহ উদ্ধার করা হয়। ঘটনাটি ঘটেছে জেলার বরুড়া উপজেলার খোশবাস ইউনিয়নের আরিফপুর গ্রামে। পানিতে ডুবে দু'জনের মৃত্যুর বিষয়টি বাসসকে নিশ্চিত করেছেন বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার মজুমদার।
মৃত শিশুরা হচ্ছে আরিফপুর গ্রামের ইকবাল হোসেনের ছেলে মো. ইসমাইল হোসেন (৪) এবং বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের কাবিলা গ্রামের শাহ আলমের মেয়ে রোজা ইসলাম (৬)। তারা সম্পর্কে মামাতো-ফুফাতো ভাইবোন।
স্থানীয়রা জানায়, মঙ্গলবার সন্ধ্যার আগে ইসমাইল ও রোজা খেলাধুলা শেষে বাড়ির পাশের মাছের ঘেরে গোসল করতে যায়। পরে তাদের না দেখে স্বজনরা খোঁজাখুঁজি করেন। এক পর্যায়ে বাড়ির পাশের ওই মাছের ঘেরের পাড়ে তাদের জামা-কাপড় দেখতে পান পরিবারের লোকজন। দুই শিশু মাছের ঘেরে পড়ে গেছে এমন ধারণা করে স্থানীয়রা পানিতে নেমে পড়েন। পরে শিশুদের খুঁজতে বেড় জাল দিয়ে অন্তত আড়াই ঘণ্টা চেষ্টার পর রাত সাড়ে ১০টার দিকে তার মরদেহ উদ্ধার করা হয়।
বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার মজুমদার বাসসকে বলেন, দুই শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন