শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

ওয়ানডেতে ক্যারিয়ারের ৫৪ তম অর্ধশত পূর্ণ করলেন তামিম ইকবাল

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০২২, ৩:০৭ পিএম

সময়টা বেশ ভালো যাচ্ছে দেশের ক্রিকেট ইতিহাসের অন্যতম সফল ব্যাটসম্যান তামিম ইকবালের।তার অধিনায়কত্বে একের পর এক যেমন সিরিজ জিতছে বাংলাদেশ দল, তেমনি খেলতে নেমে তার ব্যাটও হাসছে প্রায় নিয়মিতই।

ওয়েস্ট ইন্ডিজ সিরিজের ব্যাটিং ফর্মটা তিনি টেনে এনেছেন জিম্বাবুয়ের বিপক্ষেও। আজ দুই দেশের মধ্যে চলমান প্রথম ওয়ানডেতে ইতিমধ্যে তুলে নিয়েছেন ফিফটি।এটি ওয়ানডেতে ক্যারিয়ারে তার ৫৪ তম ফিফটি।৭৯ বল খেলে এই মাইলফলকে পৌঁছান তিনি। স্ট্রাইক রেট বর্তমানে একটু কম হলেও ইনিংস লম্বা করে নিশ্চয় সেটি পুষিয়ে দেওয়ার চেষ্টা করবেন এই বাঁহাতি ব্যাটসম্যান।

এ রিপোর্ট লেখা পর্যন্ত ২৪ ওভার শেষে কোন উইকেট না হারিয়ে বাংলাদেশের সংগ্রহ ১০৯। তামিম ৮৩ বলে ৫৭ আর লিটন ৫০ বলে ৬১ করে অপরাজিত আছেন।নতুন বলে পেসারদের একটু দেখেশুনে খেললেও ব্যাটিং পাওয়ার প্লেতে সব সময়ই রানের চাকা সচল রাখেন এ দুই ওপেনিং ব্যাটসম্যান। লিটন প্রথমে কিছুটা সময় নিলেও তিনিও ধীরে ধীরে হাত খুলতে শুরু করেছেন।তাই ইনিংস বড় করতে পারলে তার স্ট্রাইক রেট যে শ'য়ের কাছাকাছি পৌঁছে যাবে এটা ধরে নেওয়া যায়।

বাংলাদেশ সমর্থকরা নিশ্চয়ই চাইবেন দুই ওপেনার এই জুটিকে আরো বড় করে জিম্বাবুয়ের সামনে ৩০০ রানের লক্ষ্য দাঁড় করানোর কাজটি বাংলাদেশের জন্য সহজ করে দেবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন