বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শেখ কামালের শৈশব থেকেই খেলাধুলায় প্রচণ্ড উৎসাহ ছিল -গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০২২, ৬:০০ পিএম

গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি বলেন, শেখ কামালের শৈশব থেকে ফুটবল, ক্রিকেট, হকি, বাস্কেটবলসহ বিভিন্ন খেলাধুলায় প্রচণ্ড উৎসাহ ছিল। সংস্কৃতি, ক্রীড়া ও রাজনীতি সব ক্ষেত্রেই তার ছিল অসামান্য মেধা। অল্প সময়ের মধ্যেই তিনি যে প্রতিভা ও সাংগঠনিক দক্ষতার স্বাক্ষর রেখেছিলেন, তাতে তিনি বেচে থাকলে বাংলাদেশ আরও অনেক উপকৃত হতো।

ময়মনসিংহের ফুলপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠপুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী উপলক্ষে ঠাকুরবাখাই ময়েজউদ্দিন উচ্চ বিদ্যালয় চত্বরে উপজেলা প্রশাসন আয়োজতি পুস্পস্তবক অর্পণ, দোয়া মাহফিল, আলোচনা সভা ও গাছের চারা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তবে গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান আতাউল করিম রাসেল, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহবায়ক সাবেক ভাইস চেয়ারম্যান অধ্যাপক মোহাম্মদ হাবিবুর রহমান, পৌর আওয়ামীলীগের সভাপতি খলিলুর রহমান, পৌরসভার মেয়র মিঃ শশধর সেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল বাতেন সরকার, বদিউল আলম রতন, বিজয় চন্দ্র, ফুলপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন, আওয়ামী লীগ নেতা রিয়াজ উদ্দিন তালুকদার, সাইফুল ইসলাম, মিনহাজ উদ্দিন ভূইয়া, মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া পারভীন লাকী, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বাদশাহ আলমগীর, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এটিএম মনিরুল হোসেন টিটু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তানজিল আহমেদ, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, ইউপি চেয়ারম্যান রেজাউল করিম ফকির ( রাসেল), সাহা আলী সহ আওয়ামী লীগ ও তার অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ, স্কুলের শিক্ষক-শিক্ষার্থী, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন