মঙ্গলবার ২৯ নভেম্বর ২০২২, ১৪ অগ্রহায়ণ ১৪২৯, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

দেশের মানুষ শান্তিপূর্ণভাবে পূজা উদযাপন করছে- গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০২২, ৮:৫৬ এএম

ময়মনসিংহের ফুলপুরে ৪৪টি মন্ডপে সনাতন ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা ধর্মীয় ভাবগাম্ভীর্য ও ব্যাপক উৎসব মুখর পরিবেশে শনিবার থেকে শুরু হয়েছে। মঙ্গলবার (৪ অক্টোবর) সন্ধ্যায় ফুলপুরে বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেন গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি। এসময় তিনি মন্ডপে পূজা অর্চনাকারীদের সাথে শুভেচ্ছা ও মতবিনিময় করেন এবং মন্ডপগুলোতে নগদ আর্থিক সহযোগিতা করেন।

মতবিনিময়কালে গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি বলেন, হিন্দু ধর্মীয় সম্প্রদায়ের অন্যতম ধর্মীয় উৎসব হচ্ছে শারদীয় দুর্গাপূজা। দেশের মানুষ শান্তিপূর্ণভাবে পূজা উদযাপন করছে। হিন্দু মুসলমানসহ সব ধর্মের মানুষ একে অপরের উৎসব অনুষ্ঠানে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করে আসছে। সম্প্রীতির দিকটি এখানে শক্তিশালী। এ সময় তিনি সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে সকলকে শারদীয় দূর্গোৎসব পালনের আহবান জানান।

এসময় আরও উপস্থিত ছিলেন, ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকার, ফুলপুর পৌরসভার মেয়র মি. শশধর সেন, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক মোহাম্মদ হাবিবুর রহমান হাবিব, ফুলপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া পারভীন লাকি, আওয়ামী লীগ নেতা এটিএম মনিরুল হাসান টিটু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তানজিল আহমেদ, পূজা উদযাপন কমিটির সভাপতি বাবু দেবল সাহা, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি পরিতোষ দত্তসহ হিন্দু কমিউনিটির বিভিন্ন নেতৃবৃন্দ, আওয়ামী লীগ ও তার অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ, সুধীজন।

এর আগে গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি ফুলপুর পৌরসভার আমুয়াকান্দা বাজারে বিশ্বব্যাংকের অর্থায়নে প্রাণিসম্পদ অধিদপ্তরের প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্পের বাস্তবায়িত ০৯ টি সেড (ওয়েট মার্কেট) ও একটি টয়লেট ব্লক নির্মাণ (৫২৯১,৬৬ বর্গফুট) কাজের ভিত্তিপ্রস্তুর স্থাপন করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন