রোববার, ০২ অক্টোবর ২০২২, ১৭ আশ্বিন ১৪২৯, ০৫ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

ব্যবসা বাণিজ্য

দারাজের শপাম্যানিয়া ক্যাম্পেইনে ক্রেতাদের জন্য দারুণ সব ডিল

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২২, ৫:৫৯ পিএম

দেশের সবচেয়ে বড় অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ (যঃঃঢ়ং://িি.িফধৎধু.পড়স.নফ/) ক্রেতাদের জন্য আবারো নিয়ে এসেছে আকর্ষণীয় অফার ও ডিলের সমাহারে ‘শপাম্যানিয়া ক্যাম্পেইন’। ক্যাম্পেইনটি আজ (৭ আগস্ট) থেকে শুরু হয়ে চলবে ১৬ আগস্ট পর্যন্ত। ক্যাম্পেইন চলাকালে দারাজ থেকে কেনাকাটা করার সময় ক্রেতারা পাবেন আকর্ষণীয় ডিল, ভাউচার এবং সহজ পেমেন্টের সুবিধা।

শপাম্যানিয়া ক্যাম্পেইন চলাকালে সাশ্রয়ী মূল্য ও আকর্ষণীয় ডিলে ক্রেতারা তাদের পছন্দের পণ্য কিনতে পারবেন। অফারগুলোর মধ্যে রয়েছে বাছাইকৃত টপ ডিলের পণ্যে ফ্রি ডেলিভারি, ফ্ল্যাশ সেল, শেক শেক এবং মিস্ট্রি বক্স। ক্যাম্পেইনটিতে থাকছে প্রায় ৫ হাজার হট ডিল, পাশাপাশি ১৫০০ মেগা ডিলে থাকছে বিশেষ ছাড়।

শপাম্যানিয়া ক্যাম্পেইনটি স্পন্সর করছে ডেটল, রিয়েলমি, বাটা, শাওমি, স্টুডিও এক্স এবং লোট্টো। ক্যাম্পেইনটির ব্র্যান্ড পার্টনার হিসেবে থাকছে মোশন ভিউ, মটোরোলা, ফ্যাব্রিলাইফ, পুমা, এসকয়্যার ইলেকট্রনিকস, লিভিংটেক্স, নর এবং লুইউইল। ক্যাম্পেইনটির ইভেন্ট পার্টনার হিসেবে রয়েছে জায়নাক্স হেলথ, আড়ং এবং লেভিশ বুটিক।

এ ক্যাম্পেইন নিয়ে দারাজ বাংলাদেশের প্রধান বিপণন কর্মকর্তা মো. তাজদীন হাসান বলেন, “আমাদের ক্রেতারা তাদের পছন্দের পণ্যে সবসময়ই আকর্ষণীয় অফার প্রত্যাশা করেন। তাই, আমরা বেশিরভাগ সময় আমাদের ক্রেতাদের জন্য ভালো মানের পণ্য ও আকর্ষণীয় অফার সহ নতুন ক্যাম্পেইন নিয়ে আসার চেষ্টা করি।”

দারাজ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদল হক বলেন, “শপাম্যানিয়া ক্যাম্পেইনটি এমনভাবে নিয়ে আসা হয়েছে, যেন সকল ক্রেতা কেনাকাটার ক্ষেত্রে চমৎকার অভিজ্ঞতা লাভ করেন এবং নিজেদের চাহিদা অনুযায়ী পণ্য ক্রয় করতে পারেন। একইসাথে আমাদের প্রত্যাশা, আকর্ষণীয় অফার সহ বিস্তৃত পণ্যের সমাহার নিয়ে এই ক্যাম্পেইনটিও আগেরগুলোর মতো সফল হবে।”

শপাম্যানিয়া ক্যাম্পেইন থেকে কেনাকাটা করতে ক্লিক করুন- যঃঃঢ়ং://পষরপশ.ফধৎধু.পড়স.নফ/ব/থ৭ঊুতঝ

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন