শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১৫ আশ্বিন ১৪২৯, ০৩ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

খেলাধুলা

ছিটকে গেলেন হার্শাল

এশিয়া কাপ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

এই সময়ে টি-টোয়েন্টিতে ভারতের পেসারদের মধ্যে অন্যতম হার্শাল প্যাটেল। আইপিএলে দেখিয়েছেন ডেথ বোলিংয়ের ধার। তবে চোটের কারণে বড় আসরে খেলার আশা তার মিইয়ে গেল আপাতত। সাইড স্ট্রেনের চোটে এশিয়া কাপের জন্য বিবেচিত হচ্ছেন না তিনি।

এশিয়া কাপের জন্য আজই দল ঘোষণা করার কথা ভারতের। এই দলে থাকা হচ্ছে না হার্শালের। এমনকি ৩১ বছর বয়েসী পেসার অক্টোবর-নভেম্বরে হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকপেও অনিশ্চিত। বর্তমানে ভারতীয় দলের সঙ্গে ফ্লোরিডায় আছেন হার্শাল। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সেখানে সিরিজের শেষ দুই ম্যাচ খেলার কথা ছিল, কিন্তু চোট থাকে ছিটকে দিয়েছে।
এই চোট থেকে সেরে উঠতে বেঙ্গালুরুরতে জাতীয় ক্রিকেট একাডেমিতে পুনর্বাসন চলবে হার্শালের। হার্শালের চোটের কারণে কপাল খুলে যেতে পারে দীপক চাহারের। চোটে ছিলেন তিনিও। চোটে পড়ার আগে প্রথম বিবেচনায়ও ছিলেন তিনি। তবে গত আইপিএলের পারফরম্যান্সে তাকে ছাড়িয়ে এগিয়ে যান হার্শাল। আসন্ন জিম্বাবুয়ে সফরে চাহারকে ওয়ানডে দলে রেখেছে ভারত। চাহার থাকতে পারেন এশিয়া কাপের দলেও।
এদিকে বিশ্রাম কাটিয়ে এশিয়া কাপ দিয়েই খেলায় ফিরবেন সাবেক অধিনায়ক বিরাট কোহলি। আইপিএলের পর চোটের কারণে আর আন্তর্জাতিক ক্রিকেট না খেলা লোকেশ রাহুলও ফিরবেন এশিয়া কাপে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন