রোববার, ০২ অক্টোবর ২০২২, ১৭ আশ্বিন ১৪২৯, ০৫ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

জাতীয় সংবাদ

জ্বালানি তেলের দামবৃদ্ধিসহ নানা ইস্যুতে বিএনপির কর্মসূচি ঘোষণা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০২২, ৮:০৩ পিএম | আপডেট : ৮:১৯ পিএম, ৮ আগস্ট, ২০২২

জ্বালানি তেল ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধি এবং ভোলায় দলীয় দুই নেতাকে ‘গুলি করে হত্যার’ প্রতিবাদে ২ দিনের কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি। দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর জানান, জ্বালানি তেলের মূল্য বৃদ্ধি, অসহনীয় লোডশেডিং, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে আগামী ১৮ আগস্ট (বৃহস্পতিবার) নয়াপল্টনে দলীয় কার্যালয়ের সামনে প্রতিবাদ সমাবেশ করবে বিএনপি

১৯ আগস্ট শুক্রবার সারাদেশে মহানগরগুলোতে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হবে। সোমবার (৮ আগস্ট) সন্ধ্যায় নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আয়োজিত বিক্ষোভ সমাবেশে এ কর্মসূচি ঘোষণা করেন তিনি। ভোলায় পুলিশের গুলিতে মারা যাওয়া ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নূরে আলম ও স্বোচ্ছাসেবক দলের নেতা আব্দুর রহিমের হত্যা ও জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে এ সমাবেশের আয়োজন করে যুবদল। মির্জা ফখরুল বলেন, আরও বৃহত্তর কর্মসূচি নিয়ে সামনের দিকে এগিয়ে যাব। এই ভয়াবহ দানবীয় সরকারের পতন ত্বরান্বিত করব।

তিনি আরও বলেন, গতকাল ঢাকায় শাহবাগ বামপন্থী ছাত্রদের ছোট একটি মিছিল অনুষ্ঠিত হয়েছে। সেখানে পুলিশ নির্মমভাবে নির্যাতন করেছে। সারাদেশে এই অত্যাচার-নির্যাতন-নিপীড়ন চালিয়ে এ সরকার দীর্ঘদিন ক্ষমতায় থাকতে চায়। তারা শুধু আমাদের নূরে আলম-আব্দুর রহিমকে হত্যা করেনি, গত ১৫ বছরে তারা আমাদের ৬ শতাধিক নেতাকর্মীদের গুম, খুন হত্যা করেছে। ৩৫ লাখের বেশি নেতাকর্মীকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করেছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন