বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ২১ আশ্বিন ১৪২৯, ০৯ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

খেলাধুলা

সেঞ্চুরির আশা জাগিয়ে ফিরে গেলেন বিজয়

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০২২, ৩:৩১ পিএম

জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে দলের বিপদে আশা জাগিয়ে ছিলেন এনামুল হক বিজয়। দারুণ ব্যাট করে ব্যাক্তিগত ৭৬ রান করে ফিরে গেছেন তিনি। এ প্রতিবেদন লেখা পর্যন্ত ৩০ ওভারে ৪ উইকেটে বাংলাদেশের সংগ্রহ ১৪৭ রান। মাহমুদউল্লাহ রিয়াদ ২৭ ও আফিফ ১৫ রান করে ক্রিজে আছেন।

শেষ ব্যাটসম্যান হিসেবে বিদায় নেন বিজয়। তিনি ৬১ বলে ৬টি বাউন্ডারি ও চারটি ছক্তায় ৭৬ রান করেন ক্যাচ দিয়ে বিদায় নেন এই ওপেনার।

এর আগে টস হেরে ব্যাটিংয়ে নেমে দলীয় ৪৭ রানে ৩ উইকেট হারায় বাংলাদেশ। এরপর মাহমুদউল্লাহ রিয়াদকে সাথে নিয়ে ৭৭ রানের জুটি গড়েন বিজয়। ক্যাপ্টেন তামিম ইকবাল ১৯ রান করলেও শান্ত ও মুশফিক শুন্য রানে বিদায় নেন।

জিম্বাবুয়ের বিপক্ষে ম্যাচটি বাংলাদেশের ৪০০তম ম্যাচ। ঐতিহাসিক মাইলফলক উদযাপনের উপলক্ষ নেই, বরং বিব্রতকর অবস্থা থেকে রক্ষা পাওয়ার লড়াই। সিরিজ হার হয়ে গেছে প্রথম দুই ম্যাচেই। সিরিজের প্রথম দুই ম্যাচেই ৫ উইকেটে হেরেছে তামিমরা।

শেষ ম্যাচে বাংলাদেশ হারলে দীর্ঘ ২১ বছর পর জিম্বাবুয়ের সাথে হোয়াইটওয়াশ হবে তামিমরা। শেষ ম্যাচে বাংলাদেশ দলে অভিষেক হয়েছে পেসার এবাদত হোসেনর। চোট কাটিয়ে ফিরেছে মোস্তাফিজুর রহমান। গুরুত্বপূর্ণ ম্যাচে টস হেরে ব্যাটিং শুরু করে বাংলাদেশ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন