শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুষ্টিয়া থানা কৃষক লীগের আহ্বায়ক নজরুল বহিষ্কার

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০২২, ৮:৫৬ পিএম

কুষ্টিয়া সদর উপজেলার বটতৈল ইউনিয়নের চার মাইল ফজলুল হকের পুত্র নজরুল ইসলাম প্রধানকে কুষ্টিয়া থানা কৃষক লীগের আহ্বায়ক পদ থেকে বহিষ্কার করা হয়েছে। নজরুল ইসলাম প্রধানের বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও নারী কেলেঙ্কারির একাধিক অভিযোগ উঠায় কুষ্টিয়া জেলা কৃষক লীগ এক জরুরী সভা করে তাকে ১১ আগস্ট দল থেকে বহিষ্কার করে।
বাংলাদেশ কৃষক লীগ কুষ্টিয়া জেলা শাখার সভাপতি মো. মকবুল হোসেন লাবলু ও সাধারণ সম্পাদক এম এ মমিন মন্ডলের স্বাক্ষরিত দলীয় প্যাডে তাকে বহিষ্কার করা হয়।

গত ৯ আগস্ট স্বপ্না খাতুন নামে একটি মেয়েকে নজরুল ইসলাম প্রধান ও তার সহযোগী বটতৈল দক্ষিণপাড়া ইউনুস আলী ও নুরুল ইসলাম মনির পুত্র নিপলু ফকির তাকে হত্যার উদ্দেশ্যে আক্রমণ চালায়। সেই সাথে তাকে অমানবিকভাবে নির্যাতন মারপিট করে গুরুতর আহত করে। এমন ঘটনা চাঞ্চল্যকর সৃষ্টি হলে বিষয়টি নেতাদের নজরে আসে। এই আক্রমণের পরপরই স্বপ্না কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা নেন।
ভুক্তভোগী স্বপ্না অভিযোগ করে বলেন, নজরুল ইসলাম প্রধানের কারণে আমার সংসার ভেঙেছে। এর আগে মাঝে মধ্যে ইউনুস ও নজরুলের কিছু গুন্ডাবাহিনী দিয়ে আমাকে প্রাণনাশের হুমকিও দেয়। সেই সাথে আমাকে দিয়ে ভয় ভীতি দেখিয়ে বিভিন্ন ধরনের কাজ করায় নজরুল। তার সাথে আমার স্বামী স্ত্রীর মত সম্পর্ক। ঘটনা অবশেষে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপির নজরে আসলে আইনি সহায়তার সকল সুব্যবস্থা করে দেন। এ ঘটনায় কুষ্টিয়া মডেল থানায় একটি মামলা হয়েছে যার মামলা নাম্বার ১৭।

এ বিষয়ে কৃষক লীগের সভাপতি মকবুল হোসেন লাবলুর সাথে কথা হলে তিনি বলেন, নজরুল ইসলাম প্রধানের বিরুদ্ধে একাধিক অভিযোগ পাওয়ায় এবং নারী কেলেঙ্কারির সাথে জড়িত থাকায় দলের নেতাকর্মীদের সিদ্ধান্ত অনুযায়ী তাকে বহিষ্কার করা হয়েছে।

এ বিষয়ে নজরুল ইসলাম প্রধানের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।

কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ দেলোয়ার হোসেনের সাথে কথা হলে তিনি বলেন, এই ঘটনায় মামলা হয়েছে তদন্ত সাপেক্ষে আইনত ভাবে ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন