বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯, ০২ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

ব্যবসা বাণিজ্য

ইউএস-বাংলার ব্যাংকক রুটে আকর্ষণীয় অফার “টিকেট কিনলেই হোটেল ফ্রি”

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২২, ১২:০৯ পিএম

দীর্ঘ প্রায় আড়াই বছর পর শুরু হতে যাওয়া ঢাকা-ব্যাংকক রুটে ”টিকেট কিনলেই হোটেল ফ্রি” এর আকর্ষণীয় অফার দিচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। কোভিড পরবর্তী বাংলাদেশী পর্যটকদের থাইল্যান্ডের বিভিন্ন আকর্ষণীয় গন্তব্যে ভ্রমণের প্রবণতা দেখা যাচ্ছে। পর্যটকদের ভ্রমণকে আরো আকর্ষণীয় করতে ইউএস-বাংলা এয়ারলাইন্স আগামী ১ সেপ্টেম্বর থেকে সপ্তাহে পাঁচ দিন ঢাকা-ব্যাংকক-ঢাকা রুটে ফ্লাইট পরিচালনা শুরু করতে যাচ্ছে। যাত্রা শুরুর প্রথম দিন থেকেই বাংলাদেশী পর্যটকদের ২টি টিকেট কিনলেই ২ রাত হোটেল ফ্রি অফারটি দিচ্ছে বাংলাদেশের অন্যতম বেসরকারী বিমান সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স।

অফারটি ১ সেপ্টেম্বর থেকে শুরু হয়ে আগামী ৩১ অক্টোবর পর্যন্ত বহাল থাকবে। অফারের অন্তর্ভূক্ত হোটেলগুলোর মধ্যে ব্যাংককের অত্যন্ত জনপ্রিয় হোটেল ম্যানহাটন সুকুমভিত, অ্যাম্বাসেডর হোটেল, গ্র্যান্ড প্রেসিডেন্ট হোটেল রয়েছে। আকর্ষণীয় এ অফারটি ইউএস-বাংলা এয়ারলাইন্স এর যেকোনো নিজস্ব সেলস্ কাউন্টার থেকে সংগ্রহ করা যাবে।

প্যাকেজের নূন্যতম খরচ জনপ্রতি ৩৮,০০০ টাকা। অফারটি প্রাপ্ত বয়স্ক দুইজন পর্যটক এর জন্য প্রযোজ্য হবে। এছাড়া প্যাকেজে বুফে ব্রেকফাস্ট অন্তর্ভূক্ত রয়েছে। শর্তসাপেক্ষে অতিরিক্ত রাত ও বাচ্চাদের জন্য প্যাকেজটিতে সংযুক্ত করার সুযোগ রয়েছে।

“টিকেট কিনলেই হোটেল ফ্রি” অফারটি মালদ্বীপের রাজধানী মালে ও বাংলাদেশের অন্যতম গন্তব্য কক্সবাজারে পর্যটকদের মধ্যে ব্যাপক সাড়া জাগিয়েছে। মালদ্বীপ ও কক্সবাজারে অফারটি সংগ্রহের সময়সীমা ৩১ আগস্ট পর্যন্ত রয়েছে। মালে ও কক্সবাজারে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত এ অফারে ভ্রমণ করা যাবে।


অফারটি সম্পর্কে বিস্তারিত জানতে ইউএস-বাংলার সকল সেলস কাউন্টারে অথবা ০১৭৭৭৭৭৭৮৮১-৮৮৩ নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করা যাচ্ছে।

শনিবার (১০ আগস্ট) ইউএস-বাংলা এয়ারলাইন্সের পক্ষে মহাব্যবস্থাপক-জনসংযোগ
মো. কামরুল ইসলাম এ তথ্য জানান।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন