বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯, ০২ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

খেলাধুলা

আইপিএল নিয়ে বোমা ফাটালেন রস টেইলর

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০২২, ৮:৪১ পিএম

ভারতের আইপিএল নিয়ে বোমা ফাটালেন নিউজিল্যান্ডের ক্রিকেটার রস টেইলর। যা ক্রিকেট দুনিয়াতে আলোড়ন সৃষ্টি করেছে। নিজের আত্মজীবনী ‘ব্ল্যাক অ্যান্ড হোয়াইট’-এ টেইলর বলেছেন, আইপিএল খেলতে এসেও শারীরিকভাবে লাঞ্ছিত হয়েছিলেন।

ভারতীয় প্রিমিয়ার লীগে বিভিন্ন ফ্র্যাঞ্চাইজির হয়ে খেলেছেন রস টেইলর। রাজস্থান রয়্যালসে খেলার সময় একটি ম্যাচ রান করতে না পারায় চড় খেতে হয়েছিল তাকে। ২০০৮ থেকে ২০১০ পর্যন্ত টেইলর খেলেন রয়্যালস চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরে। এরপর ২০১১ সালে নিলাম থেকে তাকে ১০ লাখ মার্কিন ডলারে কিনে নেয় রাজস্থান। ১২ ম্যাচে ১৮১ রান করেছিলেন তিনি।

টেইলর বলেন, ‘২০১১ সালে মোহালিতে একটি ম্যাচে শূন্য রানে আউট হওয়ায় রাজস্থান রয়্যাল মালিক আমার গালে ৩-৪টি চড় মারে। চর মারতে মারতে তিনি বলেছিলেন, ‘শূন্য রানে আউট হওয়ার জন্য তোমার পেছনে এক মিলিয়ন খরচ করিনি’ এবং তিনি হাসছিলেন। চড়টা যদিও শক্ত ছিল না। কিন্তু পেশাদার ক্রীড়া পরিবেশে এ ধরনের ঘটনা ঘটতে পারে তা আমার কল্পনাতেও ছিল না।’

রস টেইলরের মন্তব্য নিয়ে রাজস্থান রয়্যালসের পক্ষ থেকে এখনো পর্যন্ত কোনো মন্তব্য পাওয়া যায়নি। নিজের আত্মজীবনী ‘রস টেইলর ব্ল্যাক অ্যান্ড হোয়াইট’ বইয়ে তিনি লিখেছেন, নিউজিল্যান্ডে ক্রিকেট শেতাঙ্গদের খেলা। নিউজিল্যান্ডের ড্রেসিংরুমে বর্ণবাদের শিকার হয়েছেন তিনি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন