শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

নেদারল্যান্ডসের বিপক্ষে ব্যাটিংয়ে পাকিস্তান

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২২, ৪:৩৫ পিএম | আপডেট : ৫:০১ পিএম, ১৬ আগস্ট, ২০২২

এশিয়া কাপের আগে এখন নেদারল্যান্ডস সফর করছে পাকিস্তান ক্রিকেট দল। সফরে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে মঙ্গলবার স্বাগতিকদের মুখোমুখি হয়েছে বাবর আজমের দল। নেদারল্যান্ডসের মাঠ রটারডামে ম্যাচটি শুরু হয়েছে বাংলাদেশ সময় দুপুর ৩০টায়।

সিরিজের প্রথম ম্যাচে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে পাকিস্তানের অধিনায়ক বাবর আজম। এ প্রতিবেদন লেখা পর্যন্ত ২০ ওভারে এক উইকেটে পাকিস্তানের সংগ্রহ ১ উইকেটে ৭৩ রান।


এই ম্যাচ দিয়ে প্রথমবারের মত দ্বিপাক্ষিক সিরিজে মুখোমুখি হল পাকিস্তান-নেদারল্যান্ডস ক্রিকেট দল। এ আগে ওয়ানডে, টি-টোয়েন্টি কোন ফরম্যাটেই দ্বিপাক্ষিক সিরিজ খেলেনি পাকিস্তান-নেদারল্যান্ডস। এবারের সিরিজটি বিশ্বকাপ ওয়ানডে সুপার লিগের অর্ন্তভুক্ত। তাই দু’দলের কাছেই এই সিরিজের গুরুত্ব অনেক বেশি।

আন্তর্জাতিক ক্রিকেটে মোট চারবার মুখোমুখি হয়েছে পাকিস্তান-নেদারল্যান্ডস। এরমধ্যে তিনবার ওয়ানডেতে ও একবার টি-টোয়েন্টিতে। সবগুলোই ছিলো বিশ্বকাপের মঞ্চে। আর সবগুলো ম্যাচেই জয় পেয়েছে পাকিস্তানের।


পাকিস্তান একাদশ: ফখর জামান, ইমাম-উল-হক, বাবর আজম*, মোহাম্মদ রিজওয়ান, আগা সালমান, খুশদিল শাহ, শাদাব খান, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ ওয়াসিম, হারিস রউফ, নাসিম শাহ

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন