বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯, ০৮ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

ব্যবসা বাণিজ্য

পেট্রোকেমের অগ্রযাত্রার ৩২ বছর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২২, ৯:০৬ পিএম

পেট্রোকেম (বাংলাদেশ) লিমিটেড ৩২ বছর পূর্তি উপলক্ষে আজ মঙ্গলবার ঢাকা সিক্স সিজন হোটেলে একটি জমকালো অনুষ্ঠানের আয়োজন করে। ১৯৯০ সালে যাত্রা শুরু করে প্রতিষ্ঠানটি। কৃষকের জীবন মান উন্নয়নে মরহুম কৃষিবিদ সিরাজ উদ্দৌলা প্রতিষ্ঠা করেন পেট্রোকেম (বাংলাদেশ) লিমিটেড, যার ধারাবাহিকতায় কৃষকের উন্নত চাষাবাদ, আধুনিক কৃষি পদ্বতি, ভাল মানের বীজ, সার ও বালাইনাশক কৃষকের হাতে তুলে দিচ্ছে পেট্রোকেম। সমগ্র বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চলে পেট্রোকেমের দক্ষ কর্মীবাহিনী কৃষকদের সাথে আস্থা ও সফলতার সাথে কাজ করে যাচ্ছে।

সাইফ উদ্দৌলা পেট্রোকেমের ব্যবস্থাপনা পরিচালক, এই প্রতিষ্ঠানকে আরও আধুনিক ও যুগপযোগী করার নিমিত্তে বিভিন্ন উদ্যোগ গ্রহন করে। শুধু কৃষি ক্ষেত্রেই নয়, নবায়ন যোগ্য জ্বালানি, বিদ্যুৎ ও শক্তি, রিয়েল এস্টেট, তথ্য প্রযুক্তি এবং রাসায়নিক খাতেও একই ভাবে পেট্রোকেম (বাংলাদেশ) লিমিটেড সফলতার সাথে কাজ করে যাচ্ছে।

উক্ত অনুষ্ঠানে প্রতিষ্ঠানের চেয়ারম্যান-সুলতানা দৌলা, ভাইস চেয়ারম্যান-আসিফ উদ্দৌলা, ব্যবস্থাপনা পরিচালক-সাইফ উদ্দৌলা, শ্রী পার্থ সরথী রায়-মহা ব্যবস্থাপক (মার্কেটিং এবং প্রোজেক্ট), এস এম মোজাম্মেল হোসেন-মহা ব্যবস্থাপক (ফিন্যান্স এবং এডমিন), অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ তথা পার্টনার কোম্পানির প্রতিনিধিরা, ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ আরও অনেক গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Raju Ahamed ১৮ আগস্ট, ২০২২, ১২:৩৯ এএম says : 0
Excellent Celebrity
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন