শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ২২ আশ্বিন ১৪২৯, ১০ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

লামায় ৬৯লিটার দেশীয় চোলাই মদসহ আটক ১

লামা (বান্দরবান) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২২, ৯:৫৮ এএম

বান্দরবানের লামায় ফাইতং ইউনিয়নে অভিযান চালিয়ে ৬৯ লিটার দেশীয় চোলাই মদসহ তৌহিদুল ইসলাম (২২) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। ফাইতং পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো.শামিম শেখের নেতৃত্বে ফাঁড়ির কর্তব্যরত এস আই জুনাইদ হাসান, এএস আই মাসুদ রানা এ অভিযান পরিচালনা করেছে।

আটককৃত তৌহিদুল ইসলাম চকরিয়া উপজেলার বমু বিলছড়ি ইউনিয়ন ৬নং ওয়ার্ড বমু পাড়ার নুরুল ইসলামের ছেলে। ১৭ আগষ্ট (বুধবার) রাত ১১টায় লামা থেকে ফাইতং বাজার রাস্তা দিয়ে দেশীয় তৈরি চোলাই মদ পাচার করার সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে বস্তা ভর্তি চোলাই মদ ফেলে একজন পালিয়ে যায়। পুলিশ ফাঁড়ির নিচে রাস্তার মাথার স্থান থেকে তৌহিদুল ইসলাম কে বস্তা ভর্তি চোলাই মদ ও মোটরসাইকেল সহ কৌশলে মদ পাচারের সময় তাকে আটক করা হয়।

ফাইতং পুলিশ ফাঁড়ির ইনর্চাজ মো:শামীম শেখ জানান, গোপন সংবাদের ভিত্তিতে ফোর্স নিয়ে অভিযান চালানো হয়। অভিযান চলাকালে ৬৯ লিটার দেশীয় চোলাই মদ ব্যবসায়ী তৌহিদুল ইসলাম কে বস্তা ভর্তি চোলাই মদসহ আটক ও মোটর সাইকেল জব্দ করা হয়। তাকে আটকের সুযোগ অবস্থা দেখে, তার এক সহযোগী পালিয়ে যায়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে লামা থানায় একটি মামলা দায়ের করার প্রস্তৃতি চলছে, এবং ধৃত ব্যক্তিকে লামা থানায় সোর্পদ করা হবে।

লামা থানার অফিসার ইনচার্জ মোঃ শহিদুল ইসলাম জানন ধৃত ব্যক্তির বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলার প্রস্তুতি চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন