শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

সাকিবের আত্মবিশ্বাসে ‘খুশি’ পাপন

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২২, ৩:৩০ পিএম | আপডেট : ৩:৫৬ পিএম, ১৮ আগস্ট, ২০২২

এশিয়া কাপের জন্য বাংলাদেশ দলের আনুষ্ঠানিক প্রস্তুতি এখনও শুরু হয়নি। ওয়েস্ট ইন্ডিজ ও জিম্বাবুয়ে সফর শেষে আপাতত বিশ্রামে আছেন ক্রিকেটাররা। তবে সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মেহেদী হাসান মিরাজসহ কয়েকজন ব্যক্তিগতভাবে অনুশীলন চালিয়ে যাচ্ছেন মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে।


ক্রিকেটারদের সেই অনুশীলন দেখতে বৃহস্পতিবার হাজির হরেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। অনুশীলন কিছুক্ষণ দেখলেন তিনি। বেশ সময় নিয়ে কথা বললেন ব্যাটিং কোচ জেমি সিডন্স ও সাকিবের সঙ্গে। পরে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে বিসিবি সভাপতি শোনালেন সাকিবের সঙ্গে তার আলোচনার বিষয়বস্তু।

এসময় পাপন বলেন,‘সাকিবের সঙ্গে নিয়মিতই কথা হয়। অনেকের সঙ্গেই কথা হয়, সোহানের সঙ্গে কথা হয়, লিটন দাসের সঙ্গে হয়। মোটামুটি সবার সঙ্গেই কথা বলি। আজকে জানতে চাচ্ছিলাম যে, ওর (সাকিব) কী মনে হচ্ছে (এশিয়া কাপ নিয়ে)। একটা ব্যাপার দেখলাম, সাকিব আত্মবিশ্বাসী। ওর তো অবশ্য সবসময়ই আত্মবিশ্বাস থাকে। তবে এই মুহূর্তে বেশি জরুরি এটা থাকা।”

তবে গত বিশ্বকাপের টি-টোয়েন্টিতে ভালো যাচ্ছে না বাংলাদেশের। সবশেষ সিরিজ হেরেছে ওয়েস্ট ইন্ডিজ ও জিম্বাবুয়ে সফরে। এশিয়া কাপেও গ্রুপ পর্ব পার হওয়া বাংলাদেশের জন্য হবে বড় চ্যালেঞ্জ। তবে জয়-পরাজয় নিয়ে আপাতত তেমন একটা ভাবছেন না বিসিবি সভাপতিও।

তবে জয়ের বিশ্বাসটা দেখতে চান তিনি দলের সবার মধ্যে। পাপন বলেন,‘ জিততে পারবো, এই বিশ্বাস থাকতে হবে। খেলতে গেলাম… হারা-জেতা নিয়ে আমার কথা নেই। কিন্তু জিততে পারব, এই বিশ্বাস খেলার মধ্যে থাকা জরুরি। এটা দেখতে পেরেছি, আমি খুশি। হার-জয় বড় কথা নয়, এবার ভালো খেলার চেষ্টা করব।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন