শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দেশি অস্ত্রে সু-সজ্জিত দলবদ্ধ কিশোর, মাসদাইরে অর্ধ শতাধিক ঘর বাড়ি ভাংচুর

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২২, ৬:৪৬ পিএম

এদের অধিকাংশ এখনও বাংলাদেশের আইন অনুযায়ী ‘শিশু’। কিন্তু ভয়ংকর দেশি অস্ত্রে সু-সজ্জিত হয়ে পাড়ার গলিতে শোডাউন করছে। করেছে বাসা বাড়িতে হামলাও। তাদের তান্ডবে অর্ধ শতাধিক দোকানপাট ও ঘর বাড়ি ভাংচুর করা হয়েছে।

দলবদ্ধ কিছু কিশোর সোমবার (২২ আগস্ট) রাত দশটার দিকে ফতুল্লার মাসদাইরের এ ঘটনা ঘটায়। এতে ভীত সন্ত্রস্ত ও আতংকিত হয়ে পড়েছে বড়রাও।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল হক দিপু জানান, সিসি টিভি ফুটেজ দেখে হামলাকারীদের শনাক্ত করা হয়েছে। প্রত্যেককে খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে।

স্থানীয় এলাকাবাসি জানান, হামলার সময় গুদারাঘাট, প্রাইমারি স্কুল, বড়ুইবাগের দিকে প্রায় অর্ধ শতাধিক ঘরবাড়ি, টং দোকান ও ফার্মেসীতে ভাংচুর চালায় হামলাকারীরা। প্রায় ৩০ মিনিট ধরে চালানো হয় তান্ডব। এসময় হামলাকারীদের হাতে নানা ধরনের দেশীয় অস্ত্র দেখা গেছে বলে জানান স্থানীয়রা।

তাদের অভিযোগ, এলাকায় ভয়ভীতি সৃষ্টি ও ত্রাস কায়েম করতে এবং কিশোর গ্যাংয়ের আধিপত্য বিস্তার করতেই এই তান্ডব চালানো হয়। এরা সকলেই উঠতি বয়সী এবং বখাটে ছেলে।

হামলার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ভিডিও ফুটেজ দেখে হামলাকারীদের শনাক্ত করে তাদের ধরতে অভিযান পরিচালনা শুরু করেছে।

ইতোমধ্যে একাধিক কিশোর গ্যাং সদস্যের নাম নিশ্চিত হয়েছে ,তাদের মধ্যে সাঈদ, রাজন, সাবু, তুষার, জুম্মন, বাঘা, নাজমুল হামলায় অংশ নেয় বলে স্থানীয়রা পুলিশকে নিশ্চিত করেছে। এলাকায় একাধিক সিসিটিভি ফুটেজেও তাদের ছবি দেখে পুলিশ তাদের শনাক্ত করে। বাকিদের শনাক্ত করতে পুলিশ স্থানীয়দের সহায়তা নিচ্ছে।এ ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনা হবে।#

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন