বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

অন্তঃসত্ত্বা আলিয়াকে কটাক্ষের পর ক্ষমা চাইলেন রণবীর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০২২, ৬:১৬ পিএম

পাঁচ বছর সম্পর্কের পর বিয়ে করেছেন বলিউড তারকা রণবীর কাপুর ও আলিয়া ভাট। বিয়ের পর কাঙ্ক্ষিত সুখবরও দিয়েছেন, সন্তানের বাবা-মা হতে যাচ্ছেন তারা। এছাড়া আগামী মাসেই মুক্তি পাচ্ছে এ জুটির প্রথম সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’। এর মধ্যে লাইভ অনুষ্ঠানে স্ত্রী আলিয়া ভাটের শারীরিক গড়ন নিয়ে কটাক্ষ করায় ক্ষমা চাইলেন এই অভিনেতা।

সম্প্রতি এক সাংবাদিক তাকে প্রশ্ন করেন, আলিয়াকে মোটা বলা নিয়ে ব্যাপক সমালোচনা হচ্ছে, সে প্রসঙ্গে কিছু বলতে চান কিনা? জবাবে রণবীর বলেন, হ্যাঁ অবশ্যই! প্রথমেই এটা বলে দেই যে, আমি আমার বউকে ভালোবাসি, জীবনের সবটুকু দিয়ে। আর যেটা হয়েছে, আমি মজা করেই বলেছিলাম। যদিও তাতে কারও হাসি পায়নি। আমি সত্যি ক্ষমা চাইতে চাই, যদি কেউ কষ্ট পেয়ে থাকে। কারণ সেটা আমার উদ্দেশ্য ছিল না।

রণবীর আরো বলেন, আমি আলিয়ার সঙ্গেও এটা নিয়ে কথা বলেছি। ও তো আমার কথা হেসে উড়িয়ে দিয়েছে। এটা ঠিক আমার সেন্স অব হিউমার খুব খারাপ। আর মাঝে মাঝে তা সপাটে আমার মুখের উপরেই এসে পড়ে। তাই যদি আমার কথায় কেউ কষ্ট পেয়ে থাকে তাকে আমি সরি বলতে চাই।

এর আগে, ‘ব্রহ্মাস্ত্র’ ছবির প্রচারণার অংশ হিসেবে একটি ভিডিও আড্ডায় যোগ দেন রণবীর-আলিয়া। সেখানেই কথার ফাঁকে অন্তঃসত্ত্বা আলিয়াকে ‘মোটা’ ইঙ্গিত করে একটি মন্তব্য করে ফেলেন রণবীর, যা নিয়ে তীব্র সমালোচনা শুরু হয়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন