বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

বাংলাদেশ ক্রিকেট দলকে নিয়ে মশকরা

সোশাল মিডিয়া ডেস্ক | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০২২, ৯:৩৫ এএম | আপডেট : ৬:৫১ পিএম, ২ সেপ্টেম্বর, ২০২২

বাংলাদেশকে বিদায় করে সুপার ফোরে জায়গা করে নিল শ্রীলঙ্কা। আফগানিস্তানের পর এবার শ্রীলঙ্কার কাছে হারাতে বাংলাদেশ দল এশিয়া কাপ থেকে বিদায় নিল। ফলে ক্রিকেট প্রেমীরা হতাশ হয়ে বাংলাদেশ দলকে নিয়ে সোস্যাল মিডিয়ায় বিভিন্ন ট্রল করছে।

জানা যায়, গতকাল শ্রীলঙ্কার ম্যাচে জয়ের স্বপ্ন দেখিয়ে আবার নিজেই দলকে ডুবিয়ে দিলেন পেসার এবাদত। শ্রীলঙ্কার বিপক্ষে নিজের প্রথম দুই ওভারে তিন উইকেট তুলে নিয়ে দলকে জয়ের স্বপ্ন দেখিয়েছিলেন তিনি। বাকি দুই ওভারে চরম বাজে বল করে দলকে ডুবিয়ে দেন এই পেসার। ফলে শ্রীলঙ্কার বিপক্ষে ৪ বল বাকি থাকতেই ২ উইকেটে হেরে এশিয়া কাপ থেকে বিদায় বাংলাদেশের। টাইগারদের দেয়া ১৮৪ রানের লক্ষে ব্যাট করতে নেমে ১৯.২ ওভারে ৯ উইকেট হারিয়ে জয় নিশ্চিত করে শ্রীলঙ্কা। এরপর থেকেই চলছে ক্রিকেট দলকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ট্রল।

অন্তু দাস নামে একজন লিখেছেন, কিছু মনে করবেন না, রাশিয়া আর ইউক্রেনের যুদ্ধের প্রভাব পড়েছে খেলায়।

ফজলে রাব্বি নামে একজন লিখেছেন, বাংলাদেশ দলকে টি-টোয়েন্টি না খেলিয়ে শাস্তি হিসেবে কৃষি কাজে লাগিয়ে দেওয়া উচিত।

তুহফা নামে একজন লিখেছেন, বাংলাদেশের প্রতিটি প্লেয়ারের বেতন বন্ধ করে দিতে হবে। তাহলে বুঝবে কেমন লাগে। ইদানিং তারা খুবই খারাপ খেলছে। ফলে জিতলে তারা বেতন পাবে, আর নয় তো পাবে না।

নুরুল আফসার নামে একজন লিখেছেন, টাইগার নামটা পরিবর্তন করে টায়ার নাম রাখা এখন সময়ের দাবি।

আরাফাত নাদিম নামে একজন লিখেছেন, বর্তমান বাংলাদেশের অর্থনৈতিক যে পরিস্থিতি তাতে করে বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে সাময়িকভাবে স্থগিত করা হোক। শুধু শুধু তাদের পেছনে টাকা খরচ করে কোনো লাভ নেই। তাদের খেলা দেখে সারারাতই মাটি হয়ে গেছে।

সাইফুল ইসলাম মাসুম নামে একজন লিখেছেন, অন্য কোনো দেশের সাথে খেলার আগে ক্রিকেট টিমকে নারায়ণগঞ্জ পাঠানো দরকার শামিম ওসমানের সাথে খেলার জন্য।

আলম হাসান নামে একজন লিখেছেন, কিছু মনে করবেন না, রাশিয়া আর ইউক্রেনের যুদ্ধের প্রভাব পড়েছে খেলায়। ফালতু দল বাংলাদেশ। জয়ী হলে তাদের পুরস্কার হয়। তেমনি হারলে তাদের শাস্তির ব্যবস্থা করলে এমন হতো না।

ফরহাদ উল্লাহ চৌধুরী নামে একজন লিখেছেন, খেলোয়াড়দের পেছনে যে অর্থ ব্যয় হয়, তা অপচয় না করে জ¦ালানি তেলের দাম কমানো হোক। অন্তত মানুষের কাজে আসবে।

লিটু হাসান নামে একজন লিখেছেন, পাপন সাহেব ক্রিকেট বোর্ড থেকে সরে দাঁড়ালেই আমাদের খেলোয়াড়দের মনোবল চাঙা হবে এবং তারা জয়ী হতে পারবে।

জয়নাল আবেদীন নামে একজন লিখেছেন, শোকের মাস তো আনন্দ করতে নেই, তাই বিজয়ও করতে নেই। ফলে নিজেদের ইচ্ছায় তারা হেরে গেছে। সামনের মাসগুলোতে তারা জিতবে।

মো. আবু তাহের নামে একজন লিখেছেন, বাংলাদেশ এই হারের জন্য পাকিস্তান জড়িত থাকতে পারে।

মো. তানভির নামে একজন লিখেছেন, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের উচিত স্বেছায় সম্মানের সহিত ক্রিকেট খেলা থেকে সরে যাওয়া।

সামিউল হক সুমন নামে একজন লিখেছেন, বিসিবির চেয়ারে যতদিন অযোগ্য আর তেলবাজগুলো বসে থাকবে, ততদিন খেলার মান উন্নত হবে না।

অনেকেই নিজের ক্ষোভ সরাসরি ফেসবুকে লিখেছেন। আবার অনেকে ক্রিকেটের যে পরিস্থিতি রান খুঁজি তি.. তি.. তি.. বাংলাদেশ দলের ব্যাটিং এর অবস্থা এমনই। প্যারোডি গানের আকারে তারা তাদের ক্ষোভ প্রকাশ করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Md Wasim ২ সেপ্টেম্বর, ২০২২, ১০:৫১ এএম says : 0
বাংলাদেশের জন্য ক্রিকেট না, বাংলাদেশের জন্য ঘুষ, দূর্নীতি, অনিয়ম,বাটপারি করা।
Total Reply(0)
Md Hatem Ali ৮ সেপ্টেম্বর, ২০২২, ৮:৪৮ এএম says : 0
বাংলাদেশের ক্রিকেট দল মনে হয় ঝিমুনি রোগে আক্রান্ত!
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন