রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

ক্র্যাব ফুটবলে চ্যাম্পিয়ন এভারগ্রীন

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০২২, ৯:২১ পিএম

ক্রীড়াবান্ধব শিল্প প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় আয়োজিত ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন বাংলাদেশ (ক্র্যাব)’র ফুটবল টুর্নামেন্টে টানা দুইবারের শিরোপা জয়ী টাইফুনকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে এভারগ্রীন। বুধবার দুপুরে মতিঝিলস্থ বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) আর্টিফিসিয়াল টার্ফে অনুষ্ঠিত টুর্নামেন্টের ফাইনালে এভারগ্রীন ২-০ গোলে হারায় টাইফুনকে। চ্যাম্পিয়ন দলের পক্ষে জোড়া গোল করে ম্যাচসেরার পুরস্কার পান এস এম সেকেন্দার হোসেন। সেমিফাইনালে তিনটি সহ পুরো আসরে মোট ৭ গোল করে ম্যান অব দ্য টুর্নামেন্ট হয়েছেন এভারগ্রীনের তারকা খেলোয়াড় মনিরুজ্জামান উজ্জ্বল। এছাড়া সেরা গোলরক্ষক হয়ে গোল্ডেন বুট জিতেছেন একই দলের এস এম ফয়েজ।

ফাইনালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও বিজিত দলের মাঝে পুরস্কার বিতরণ করেন ওয়ালটনের নির্বাহী পরিচালক এফ এম ইকবাল বিন আনোয়ার ডন। এসময় বিশেষ অতিথি ছিলেন জাতীয় ফুটবল দলের সাবেক তারকা ফুটবলার ও কোচ হাসানুজ্জামান খান বাবলু। আরও উপস্থিত ছিলেন ক্র্যাব সভাপতি মির্জা মেহেদী তমাল, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকু, সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এস এম মিন্টু হোসেন এবং ডিআরইউ’র ক্রীড়া সম্পাদক মাকসুদা লিসা।

টুর্নামেন্ট পরিচালনার সার্বিক তত্ত্বাবধানে ছিলেন বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস কমিউনিটির সিনিয়র সহ-সভাপতি জাহেদ হোসেন খোকন ও সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শামীম। ফাইনাল খেলায় রেফারির দায়িত্ব পালন করেন বাফুফের রেফারি মো. শরীফ, মোহন রায়, জলি আক্তার বাঁধন ও নুর হোসেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন