মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিয়ের অনুষ্ঠানে যাবার পথে প্রাণ গেল স্কুল শিক্ষিকা দাদী ও নাতীর

দেবীদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০২২, ৯:০৭ পিএম

কুমিল্লা-সিলেট মহাসড়কের দেবিদ্বারে সড়ক দূর্ঘটনায় স্কুল শিক্ষিকাসহ একই পরিবারের ২ জন নিহত ও ৪ জন আহত হয়েছে। আহত নিহতদের মধ্যে সিএনজি চালক ছাড়া বাকী ৫ জন একই পরিবারের। ওরা সবাই দেবিদ্বার পৌর এলাকার বারেরা গ্রামের নিজাম উদ্দিন ফকির বাড়ির অধিবাসী।
শুক্রবার দুপুর ১টায় একই পরিবারের ৫জন সিএনজি যোগে উপজেলার বড়শালঘর গ্রামে একটি বিয়ের অনুষ্ঠানে যাওয়ার পথে, কুমিল্লা-সিলেট মহাসড়কের দেবিদ্বার পৌর এলাকার সাইলচর স্থানে পেছন থেকে আসা একটি ট্রাকের চাপায় সিএনজিটি দুমড়ে মুচড়ে গেলে ওই হতাহতের ঘটনা ঘটে।
নিহতরা হলেন, বজলুর রহমানের স্ত্রী উপজেলার ধামতী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা হাজেরা বেগম (৪০) এবং তার পৌত্র (নাতি) আবির (৫)। আহতরা হলেন, নিহত হাজেরা বেগমের স্বামী বজলুর রহমান (৬৫), মেয়ে মনিরা আক্তার (১৪) , নাতি আশিক (৭) ও সিএনজি চালক দেবিদ্বার পৌর এলাকার উত্তর ভিংলাবাড়ি গ্রামের আব্দুল আলীমের পুত্র শান্ত মিয়া (২০)। আশংকাজনক অবস্থায় শুক্রবার বিকেলে বজলুর রহমানকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
দূর্ঘটনার পর ৬ জনকে গুরুতর আহত অবস্থায় প্রথমে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। কুমেক হাসপাতালে নেয়ার পর শিক্ষিকা হাজেরা বেগম ও তার নাতী আবিরের মৃত্যু হয়।
মীরপুর হাইওয়ে পুলিশের ওসি মোঃ কামাল উদ্দিন জানান, আমাদের পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে আহত নিহত কাউকে পায়নি। দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়েও কোন তথ্য নিতে পারেনি। দূর্ঘটনায় কবলিত দুমড়ে মুচড়ে যাওয়া সিএনজি ও ঢাকা-মেট্রো-ট-১৬৫৫১৮ নং এর ট্রাকটি হেফাজতে নিয়ে আসা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন