শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

কাঠমান্ডুতে সাবিনাদের সঙ্গে ব্রেট লি!

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

সাফ নারী চ্যাম্পিয়নশিপে আজ নেপালের কাঠমান্ডুতে ‘এ’ গ্রুপে নিজেদের দ্বিতীয় ম্যাচে পাকিস্তানকে মোকাবেলা করবে বাংলাদেশ। এ ম্যাচের আগে গতকাল কাঠমান্ডুর টিম হোটেলে বিশ্ব ক্রিকেটের অন্যতম সেরা অস্ট্রেলিয়ান তারকা ব্রেট লি’র দেখা পায় বাংলাদেশ দল। টিম হোটেলের লবিতে ছিলেন বাংলাদেশ দলের খেলোয়াড়রা। একই হোটেলে উঠেছিলেন অস্ট্রেলিয়ার কিংবদন্তি পেসার ব্রেট লি। তিনি হোটেল ছেড়ে বের হওয়ার সময় লবিতে তার সঙ্গে দেখা হয়ে যায় বাংলাদেশের ফুটবলারদের। সেখানে তখন এক আনন্দঘন পরিবেশের সৃষ্টি হয়। কাঠমান্ডু থেকে বাংলাদেশের তারকা ফুটবলার কৃষ্ণা রানী সরকার সামাজিক যোগাযোগ মাধ্যমে বলেন,‘আমরা হোটেল সল্টির নিচে নেমেছিলাম নাস্তা করতে। তখনি দেখলাম লিফটে উঠছেন অস্ট্রেলিয়ার এক সময়ের সেরা পেসার ব্রেট লি। আমরা হাই দিলাম। তখনি আমাদের গায়ের জার্সিতে ‘বাংলাদেশ’ লেখা দেখে তিনি সাড়া দিলেন। আমরা একে একে সবাই ছবি তুললাম উনার সঙ্গে।’ তিনি আরো জানান, এ সময় দলের অধিনায়ক সাবিনা খাতুনসহ দলের অন্য খেলোায়াড়দের সঙ্গে কথা বলেন ব্রেটলি। পাকিস্তানের বিপক্ষে আজকের ম্যাচের আগে দলের জন্য শুভ কামনা জানান তিনি। অধিনায়ক সাবিনা খাতুনের পরিচয় পাওয়ার পর ব্রেট লি বলেন, ‘তোমার ও বাংলাদেশ দলের জন্য রইল অনেক শুভকামনা।’
দুবাইয়ে এশিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্টের খেলা দেখে ফেরার পথে নেপালে আসেন ব্রেট লি। সেখান থেকে রোড সেফটি টুর্নামেন্টের জন্য ভারতে যাওয়ার কথা তার। আজ থেকে ১ অক্টোবর অনুষ্ঠিত হবে এই টুর্নামেন্ট।
অস্ট্রেলিয়ার সাবেক পেসার ব্রেট লি তার আন্তর্জাতিক ক্যারিয়ারে তিন ফর্মেটের ক্রিকেটেই দাপটের সঙ্গে খেলেছেন। ১৯৯৯ সাল থেকে ২০১২ সাল পর্র্যন্ত ছিল তার আন্তর্জাতিক ক্যারিয়ার। এই সময়ে বিশে^র দ্রুততম পেসারদের অন্যতম ছিলেন তিনি। আন্তর্জাতিক ক্যারিয়ারে ব্রেট লি টেস্টে ৩১০ এবং ওয়ানডে ক্রিকেটে ৩৮০টি উইকেট সংগ্রহ করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন