বৃহস্পতিবার ০৮ ডিসেম্বর ২০২২, ২৩ অগ্রহায়ণ ১৪২৯, ১৩ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

জাতীয় সংবাদ

ফেরার পথে স্কুলছাত্রী গণধর্ষণের শিকার

ঠাকুরুগাঁও জেলে বাবা-ভাইকে দেখতে এসেছিল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

ঠাকুরগাঁও কারাগারে থাকা বাবা-ভাইকে দেখতে এসে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছে এক স্কুলছাত্রী। গত শুক্রবার রাতে ৯৯৯ নম্বরে কল পেয়ে সদর উপজেলার শ্রী কৃষ্ণপুর ইক্ষু খামার এলাকা থেকে তাকে উদ্ধার করে পুলিশ।

ভূক্তভোগী ওই স্কুলছাত্রী জানান, গত শুক্রবার দুপুরে বালিয়াডাঙ্গী থেকে একটি পাগলুযোগে (থ্রি হুইলার) ঠাকুরগাঁও কারাগারে আসার সময় বড় পলাশবাড়ী ইউনিয়নের বেলসাড়া গ্রামের মহিউদ্দিনের ছেলে বাবুল, ঘগার ছেলে তালেব, নেওঘাটির ছেলে আসলামসহ অপরিচিত আরও তিনজনসহ গলায় ছুড়ি ধরে। পরে মাথায় আঘাত করলে আমি অজ্ঞান হয়ে যাই। জ্ঞান ফিরলে দেখি একটি ঘরে ছয়জন আমাকে ঘিরে ধরে আছে। তারা আমাকে নির্যাতন করলে আবার অজ্ঞান হয়ে যাই। জ্ঞান ফিরলে দেখি আমি হাসপাতালে।
ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. রকিবুল আলম চয়ন জানান, হাসপাতালে তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে। পরীক্ষা-নিরীক্ষার পর প্রকৃত তথ্য জানা যাবে।
ঠাকুরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামাল হোসেন বলেন, মেয়েটিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ বিষয় মামলার প্রক্রিয়া চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
A.K. Khan ১১ সেপ্টেম্বর, ২০২২, ৭:৩১ এএম says : 0
ছি ছি সত্যি দিনে দিনে আমরা কিছু মানুষ পশুর চেয়েও খারাপ হয়ে গিয়েছি,এই ধরনের ঘটনা দেখলে কিছু বলার ভাষা থাকে না,আমি এর কঠিন বিচার দাবী করছি মহান আল্লাহর কাছে।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন