সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৬ মুহাররম ১৪৪৪

সারা বাংলার খবর

ফতুল্লায় গার্মেন্টসকর্মীকে গণধর্ষণ

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০২১, ১২:৩৫ এএম

নারায়ণগঞ্জের ফতুল্লায় সহকর্মীকে নিয়ে গার্মেন্টস থেকে বাসায় ফেরার পথে প্রেমিক-প্রেমিকার আখ্যা দিয়ে বিচারের নামে অটোরিকশা গ্যারেজে নিয়ে এক গার্মেন্টকর্মী তরুণীকে রাতভর গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ অভিযোগে দানিয়াল নামে এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে পুলিশ। গত শনিবার রাতে ফতুল্লার মাসদাইর বাড়ৈভোগ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার দানিয়াল বাড়ৈভোগ এলাকার দেলোয়ার হোসেনের ছেলে।

ভুক্তভোগী গার্মেন্টকর্মী জানায়, শুক্রবার সন্ধ্যা ছয়টার দিকে গার্মেন্টসের ছুটি শেষে বাসায় ফেরার পথে বাড়ৈভোগ বালুর মাঠ দিয়ে তার এক সহকর্মীকে নিয়ে পায়ে হেঁটে বাসায় আসার পথে গ্রেফতারকৃত দানিয়ালসহ অপর যুবক তাদের দুজনকে আটক করে। তাদের সম্পর্কের বিষয়ে জানতে চেয়ে নানা ভয়ভীতি প্রদর্শন করে। এক পর্যায়ে তাদেরকে দানিয়ালের অটোরিকশা গ্যারেজে নিয়ে যায়। সেখানে গিয়ে সহকর্মীকে ভয়ভীতি প্রদর্শন করে তাড়িয়ে দেয়। পরবর্তীতে তরুনীর মোবাইল ফোন দিয়ে তার বাবাকে ফোন করে টাকা চাওয়া হয়। তাদের চাহিদা পুরনে তরুণীর বাবা অভিযুক্তদের হাতে ছয় হাজার টাকা তুলে দেয়। টাকা পাওয়ার পরও তারা আটকে রেখে রাতভর একাধিকবার ধর্ষণ করে ভোর রাতের দিকে তাকে ছেড়ে দেয়।
ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, এক গার্মেন্টকর্মী তরুণী গত শুক্রবার রাতে কাজ শেষে আরেক সহকর্মী ছেলের সঙ্গে বাড়ি ফিরছিলেন। এ সময় দানিয়াল ও তার আরেক বন্ধু তাদের পথরোধ করে তাদের নানা ধরনের কথাবার্তা বলতে থাকে। একপর্যায়ে নিজের ইজিবাইকে তুলে তরুণীকে গ্যারেজে নিয়ে দানিয়াল প্রথমে ধর্ষণ করে। পরে দানিয়ালের আরেক বন্ধু তরুণীকে ধর্ষণ করে। পরবর্তীতে সারারাত তরুণীকে দুই বন্ধু মিলে ধর্ষণ শেষে ভোরে প্রাণনাশের হুমকি দিয়ে ছেড়ে দেয়। তিনি আরো বলেন, ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে। অভিযুক্ত দুজনের মধ্যে একজনকে গ্রেফতার করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন