বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মীরসরাইয়ে সড়ক দুর্ঘটনার ঘটনায় মামলা

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০২২, ৫:২০ পিএম

মীরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় চারজন নিহতের ঘটনায় সম্পৃক্ত তিন গাড়ি চালককে আসামি করে মামলা দায়ের করেছে পুলিশ। তিন গাড়ির চালকের ভুলের কারণে এ দুর্ঘটনা ঘটেছে তাই তাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। বৃহস্পতিবার রাতে জোরারগঞ্জ হাইওয়ে থানার এটিএসআই সাইফুল ইসলাম বাদি হয়ে জোরারগঞ্জ থানায় এ মামলা দায়ের করেন। এতে আসামিরা হলো, জোনাকী পরিবহন বাসের চালক, কাভ্যার্ডভ্যানের চালক ও লরিচালক।

বিষয়টি নিশ্চিত করে জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশের ইনচার্জ (ওসি) আলমগীর হোসেন বলেন, জোনাকী পরিবহন বাসের চালক, কাভ্যার্ডভ্যানের চালক ও লরিচালককে আসামি করে এই মামলা করা হয়েছে। বিষয়টি তদন্ত করে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।
প্রসঙ্গত, গত বুধবার (১৪ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মীরসরাইয়ের সোনা পাহাড় ফিলিং স্টেশনের রায়পুর এলাকায় একটি লরির পেছনে ধাক্কা দেয় চট্টগ্রামমুখী জোনাকী পরিবহনের একটি বাস। এ সময় উভয় গাড়িচালকের বাকবিতন্ডা চলছিল। খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় হাইওয়ে পুলিশ। পরে এলাকার লোকজন ও স্থানীয় সিএনজি চালকরা সেখানে ভিড় করেন। এসময় ঢাকা থেকে চট্টগ্রামগামী একটি কাভার্ডভ্যান দাঁড়ানো সবাইকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে চারজন মারা যায়। এছাড়াও জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশের এএসআই ও কন্সেটেবলসহ ছয়জন আহত হন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন