শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

মিল্ক ভিটা পণ্যের সিসটেম লস শূন্যের কোঠায় আনতে হবে -প্রতিমন্ত্রী রাঙ্গা

প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের আওতাধীন মিল্ক ভিটা এর পণ্যের গুণগত মানোন্নয়ন ও সিসটেম লস শূন্যের কোঠায় নামিয়ে আনতে হবে। কর্মকর্তা-কর্মচারীদের বর্ধিত বেতন-ভাতার দাবি চলতি মাসের ২৬ ফেব্রæয়ারির মধ্যে সিদ্ধান্ত নেয়ার কথা উল্লেখ করেন। গতকাল সচিবালয়স্থ পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সম্মেলন কক্ষে এলজিআরডি ও সমবায় প্রতিমন্ত্রী মো. মসিউর রহমান রাঙ্গাঁর সভাপতিত্বে প্রতিষ্ঠানের কর্মকাÐ বিষয়ক পর্যালোচনা সভায় প্রতিমন্ত্রী এসব নির্দেশনা দেন। এ সময় পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সচিব এম এ কাদের সরকার, মিল্ক ভিটা চেয়ারম্যান শেখ নাদের হোসেন লিপুসহ সংশ্লিষ্ট কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
প্রতিমন্ত্রী যুগের চাহিদা ও রাজধানীর জনসংখ্যা ও এলাকার আয়তন বিবেচনা করে প্রতি থানায় এক বা একাধিক পরিবেশক নিয়োগদানের আহŸান জানান। এতে করে রাজধানীবাসী মিল্ক ভিটা পণ্য সহজে পেতে সক্ষম হবেন।
পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সচিব এম এ কাদের সরকার বলেন, মিল্ক ভিটা কর্মকর্তা-কর্মচারীদের উৎপাদনশীলতার বিষয় মাথায় রেখে নিয়ম-শৃঙ্খলার মধ্যে কাজ করতে হবে। কোন অনিয়ম বা সহিংসতা করা উচিত নয়।
সভায় বিভাগের অতিরিক্ত সচিব (প্রশাসন) এর নেতৃত্বে ৫ (পাঁচ) সদস্যের কমিটি মিল্ক ভিটা কর্মকর্তা-কর্মচারীদের বর্ধিত বেতনÑভাতা বিষয়ে এবং যুগ্ম সচিব (আইন ও প্রতিষ্ঠান) এর নেতৃত্বে ৩ (তিন) সদস্যের কমিটি প্রতিষ্ঠানের স্থাবর-অস্থাবর সম্পদ নিরুপণের দায়িত্ব দেয়া হয়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন