বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯, ০৮ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

জাতীয় সংবাদ

জাতিসংঘে পদ্মা সেতুর আলোকচিত্র প্রদর্শনী দেখলেন প্রধানমন্ত্রী

যুক্তরাষ্ট্র থেকে মাহফুজ আদনান | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২২, ৭:৪২ পিএম

নিউইয়র্কে জাতিসংঘ সদর দপ্তরে পদ্মা সেতু নিয়ে একটি আলোকচিত্র প্রদর্শনী পরিদর্শন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

প্রধানমন্ত্রীর ডেপুটি প্রেস সেক্রেটারি কেএম সাখাওয়াত মুন জানান, বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) জাতিসংঘ সদর দপ্তরের লেভেল-১ এর আঁকাবাঁকা দেয়ালে আয়োজিত প্রদর্শনী পরিদর্শন করেন প্রধানমন্ত্রী।

আলোকচিত্র প্রদর্শনী পরিদর্শনের সময়ে জাতিসংঘের ইকোসক প্রেসিডেন্ট লাচেজারা স্টোভাসহ কয়েকজন বিদেশি অতিথিও প্রধানমন্ত্রীর সঙ্গে ছিলেন বলে জানান তিনি।

বিদেশি অতিথিদের উদ্দেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, “আমরা নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু করেছি। এটি নির্মাণ করা আমাদের জন্য একটি চ্যালেঞ্জ ছিল। বিশ্বব্যাংক দুর্নীতির অভিযোগ এনে আমাদের দোষারোপ করার চেষ্টা করেছিল, কিন্তু পরে প্রমাণিত হয়েছে যে কোনো দুর্নীতি হয়নি।


গত ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া প্রদর্শনীটি চলবে আগামী ২৪ সেপ্টেম্বর পর্যন্ত। এই আলোকচিত্র প্রদর্শনীতে সর্বমোট ২৫টি ছবি প্রদর্শিত হয়েছে।


পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন এমপি,অ্যাম্বাসেডর-অ্যাট-লার্জ মোহাম্মদ জিয়াউদ্দিন, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি,শিক্ষা প্রতিমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি,সিনিয়র পররাষ্ট্র সচিব মাসুদ বিন মোমেন এবং প্রধানমন্ত্রীর কার্যালয়ের সিনিয়র সচিব ড. তোফাজ্জেল হোসেন মিয়া প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
jack ২২ সেপ্টেম্বর, ২০২২, ৯:৪৪ পিএম says : 0
পৃথিবীতে মনে হয় আর কোন দেশ সেতু বানায় নাই 50 বছর হয়েছে আমাদের দেশ আমরা একটা সুতো পর্যন্ত বানাতে পারি না সবকিছু বিদেশ থেকে আনতে হয় আর বিদেশ থেকে আনলেই তো টাকা পয়সা লুট করা যায় পদ্মা সেতুতে কত লক্ষ কোটি টাকা লুট হয়েছে পদ্মা সেতু কারা করে দিয়েছে চায়না করে দিয়েছে আমরা কিছু করেছি আমরা তো সবকিছুর জন্য অন্য দেশের উপর নির্ভরশীল একটা দেশ উন্নত হতে পারে না যতক্ষণ পর্যন্ত সে আত্মনির্ভরশীল না হয় আমাদের সরকার আছে শুধু কিভাবে আমাদের কষ্টার্জিত ট্যাক্সের টাকা লুটপাট করবে মানুষকে হত্যা করবে করবে গুম করবে মানুষকে তুলে নিয়ে যাবে জীবনে আর তারা ফিরে আসবে না আওয়ামী গুন্ডারা প্রতিদিন প্রায় এক হাজার কোটি টাকা চাঁদা আদায় করে সারা বাংলাদেশের থেকে যত ধরনের অত্যাচার আছে এই সরকার আমাদের পরে করেই যাচ্ছে
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন