বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

সংঘবদ্ধ ধষর্ণের ঘটনায় চুরির মামলা

কুমিল্লায় তিন পুলিশ ক্লোজড

সাদিক মামুন, কুমিল্লা থেকে | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২২, ১২:০৯ এএম

প্রকৃত ঘটনার বদলে মনগড়া ঘটনায় মামলা গ্রহণ নিয়ে সময় ক্ষেপণ ও ঘটনার মূল হোতাকে ঘটনাস্থল বা এলাকা থেকে চলে যাওয়ার সুযোগ সৃষ্টি করে দেওয়ার মধ্য দিয়ে সঠিক দায়িত্ব পালনে অবহেলার দায়ে কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানার তিন পুলিশকে ­েক্লাজড করা হয়েছে। ওই উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন চাপিতলা গ্রামে এক গর্ভবতী গৃহবধূকে বিবস্ত্র করে ভিডিও ধারণ ও ধর্ষণের ঘটনায় মামলা দায়েরের ক্ষেত্রে সহযোগিতার বদলে গাফিলতির কারণে তিন পুলিশকে ক্লোজড করা হয়। গতকাল সকালে বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল হোসেন এ তথ্য জানান। ক্লোজড হওয়া পুলিশ সদস্যরা হলেন, ওই মামলার তদন্তকারী কর্মকর্তা ও বাঙ্গরা বাজার থানার এসআই ওমর ফারুক, এএসআই আতাউর রহমান এবং কনস্টেবল মামুন।

জানা যায়, মুরাদনগর উপজেলার চাপিতলা গ্রামে ১৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার রাতে মা ও ছোট সন্তানকে মারধর করে হাত-পা বেধে মুখে স্কচট্যাপ লাগিয়ে তার গর্ভবতী কন্যাকে পাশের রুমে নিয়ে ৭ থেকে ৮ যুবক পালাক্রমে ধর্ষণ করে। এসময় ওই নারীর বিবস্ত্র অবস্থায় ভিডিও ধারণ করা হয়। তখন মেয়েটির গর্ভের সন্তান নষ্ট করার জন্য পেটে লাথি মেরে আহত করা হয়। ঘটনার পরদিন গত শুক্রবার এ বিষয়ে বাঙ্গরা বাজার থানায় অভিযোগ করতে গেলে প্রকৃত সত্য ঘটনাকে আড়াল করে সাধারণ চুরির অভিযোগ নিয়ে সময় ক্ষেপন করেন থানার এসআই ওমর ফারুক। এসময় ওই পুলিশ কর্মকর্তা ঘটনার মূল হোতার সঙ্গে মোবাইল ফোনে মামলার বিষয়ে কথা বলে তাকে এলাকা থেকে পালিয়ে যেতে সহায়তা করেন।
বাঙ্গরা বাজার থানার অফিসার ইনচার্জ ইকবাল হোসেন ইনকিলাবকে জানান, এক গর্ভবতী গৃহবধূকে বিবস্ত্র করে ভিডিও ধারণ ও ধর্ষণের ঘটনায় গাফিলতির কারণে পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে একজন সাব ইন্সপেক্টর, একজন সহকারি সাব ইন্সপেক্টর ও একজন কনস্টেবলকে ক্লোজড করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন