শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আড়াইহাজারে মাদক ব্যবসায়ীকে সাথে নিয়ে দুই পুলিশের নাচ গানের ঘটনায় ২ পুলিশ ক্লোজড

আড়াইহাজার ( নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০১৯, ১:৩১ পিএম

আড়াইহাজারে মাদক ব্যবসায়ীকে সাথে নিয়ে দুই পুলিশের নাচ গানের ঘটনায় জড়িত থাকায় ২ পুলিশ ক্লোজড করে নারায়ণগঞ্জ পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। রোববার রাতে জেলা পুলিশ এক আদেশের মাধ্যমে তাদের কোøজড করা হয়। এরা হলেন, এস আই সজিব সরকার ও এ এস আই অজিত চন্দ্র বিশ্বাস।

জানা গেছে, আড়াইহাজার উপজেলার চিহ্নিত মাদক ব্যবসায়ী একাধিকবার গ্রেফতার হওয়া ব্যাক্তির সাথে একটি বাড়িতে গানের আসর বসিয়ে রাতভর নেচে গেয়ে ফুর্তিতে মেতে ছিলেন পুলিশের দুই অফিসার। মাদক ব্যবসায়ীর সাথে বসে গান গেয়ে আনন্দের সাথে থানার পুলিশের এসআই সজীব সরকার এর নিজের ফেইসবুকের আইডি থেকে লাইভও করা হয়। লাইভে প্রচার হওয়ার কারণে বিষয়টি জানাজানি হয়ে যায়। এ নিয়ে আড়াইহাজার উপজেলায় ব্যাপক সমলোচনার ঝড় উঠে।

বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) ১০টা থেকে ১২ পর্যন্ত চলে আড়াইহাজার উপজেলার যে কোন একটি বাড়িতে নাচ ও গানের আসর বসে।

ভিডিওটিতে দেখা গেছে, উপজেলার একটি বাড়ির একটি কক্ষে হারমনিয়াম নিয়ে গানের আসর বসানো হয়। সেখানে হাতে গোনা কয়েকজন ব্যক্তি ছিলো। যাদের মধ্যে ঘনিষ্ট ও নিজস্ব লোক। চলছে গান ও নাচ। সাথে চলছে ধুমপান। গানের আসরের ফেইসবুকে লাইভ করেন আড়াইহাজার থানার এসআই সজীব সরকার। ফেইসবুকে লাইভ ভিডিওতে দেখা যায় আড়াইহাজার থানার এসআই সজীব সরকার। সেই ভিডিওতে সজীবের পাশেই বসা উপজেলার বিশনন্দী গ্রামের চিহ্নিত মাদক ব্যবসায়ী আল আমিনকে। আর শিল্পীর গানের সাথে ধুমপান করে নাচতে দেখা যায় একই থানার পুলিশের এএসআই অজিত চন্দ্র বিশ্বাসকে। একজন মাদক ব্যবসায়ীর সাথে নিয়ে দুইজন পুলিশ অফিসার কিভাবে নেচে গেয়ে কিভাবে ফুর্তি করেন তা নিয়ে নানা প্রশ্ন উঠেছে।

আড়াইহাজার থানার এএসআই অজিত চন্দ্র বিশ্বাস বলেন, আসলে আমি জানতাম না ্ওখানে যারা আছে তাদের মধ্যে কেউ মাদক ব্যবসায়ী রয়েছে।

আড়াইহাজার থানার এসআই সজীব সরকার বলেন, আমি আসলে গানের অনুষ্ঠানে গিয়েছিলাম। সেখানে অনেকেই এসেছে তাই গিয়েছি। আমি সকলকে চিনিনা। আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম ঘটনা নিশ্চিত করে বলেন,বদলি হওয়া কিংবা পুলিশস লাইনে প্রত্যাহার করে নেয়া এটা তাদের নিয়মিত অংশ। এই ঘটনায় রোববার রাতে তাদের প্রত্যাহার করে নেয়। বিষয়টি বিভিন্ন জাতীয় পত্রিকায় প্রকাশিত হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন