বুধবার ০৭ ডিসেম্বর ২০২২, ২২ অগ্রহায়ণ ১৪২৯, ১২ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

খেলাধুলা

সাকিবের প্রিয় দল আর্জেন্টিনা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০২২, ১০:৪১ এএম

সাকিব আল হাসান- বাংলাদেশের সব থেকে আলোচিত নাম। যখন যাই বলেন/করেন তাই যেন শিরোনাম। মানুষেরও আগ্রহ থাকে সর্বদা তাকে ঘিরে, কী করছেন সাকিব মাঠ কিংবা মাঠের বাহিরে। বাংলাদেশের সর্বকালের সেরা এই ক্রিকেটার এখন অধিনায়কত্বের দায়িত্ব পালন করছেন দেশের হয়ে, টেস্ট ও টি-টোয়েন্টি ক্রিকেটে। সাম্প্রতিক সময়ে সাকিব ব্যস্ত আছেন সিপিএলে। এরই মাঝে কোন একদিন বিশ্বসেরা এই অলরাউন্ডার মুখোমুখি হয়েছিলেন নিয়ন &অন নামের এক খেলা বিষয়ক পেইজে। যেখানে সাকিব কথা বলেছেন মন খুলে।

সংক্ষিপ্ত এই সাক্ষাৎকার পর্বে উপস্থাপকের প্রশ্নের জবাবে বাংলাদেশের ড্রেসিংরুমের সবচেয়ে ফানি ক্রিকেটার হিসেবে সাকিব খুঁজে নেন দুই পেসার রুবেল হোসেন ও তাসকিন আহমেদকে। সাকিবের চোখে ড্রেসিংরুমে সতীর্থদের মাতিয়ে রাখতে জুড়ি নেই এই দুই পেসারের। এই সময় মাশরাফিকে সব সময় দেরি করা সতীর্থ বলে জানান সাকিব। আর মিরাজকে আখ্যা দেন ড্রেসিংরুমের সব থেকে ভালো গায়ক হিসেবে।

সাক্ষাৎকারে সাকিবের কাছে জানতে চাওয়া হয়, কিভাবে আউট হলে মন খারাপ হয় এই অলরাউন্ডারের? এই সময় সাকিব জানান, কিভাবে আউট হওয়ার থেকে কখন আউট হচ্ছেন তার জন্য বেশি মন খারাপ হয় সাকিবের। তিনি বলেন, এমন একটা সিচুয়েশন, যখন আমি জানি যে দলকে একটা ভালো অবস্থানে নিয়ে যেতে পারবো, কিন্তু নিজের কোন ভুলের কারণে যখন আউট হয়ে যাই, তখন মন খারাপ হয়।

এই সময় কিভাবে ব্যাটসম্যানকে আউট করতে পারলে সাকবের ভালো লাগে, এই প্রশ্নের জবাবে চটপটে উত্তর সাকিবের। সাকিব বলেন, ব্যাটসম্যানকে আউট করতে পারলেই সাকিবের ভালো লাগে। এই সময় সাকিব জানান এখন আর তার কোন ক্রিকেটিং আইডল নেই। নিজেকে নিজেই ছাড়িয়ে যাওয়ায় ইচ্ছে পোষণ করেন এই অলরাউন্ডার।

সাকিবকে মেসি-রোনালদোর মাঝে একজনকে বেছে নিতে বললে সাকিব মুহূর্তেই বেছে নেন মেসিকে। এর আগে ব্রাজিল নাকি আর্জেন্টিনা, এই প্রশ্নে আর্জেন্টিনার পক্ষ নেন এই অলরাউন্ডার। তবে যখন জিজ্ঞাসা করা হয়, ২০২২ ফিফা বিশ্বকাপে কারা জিতবে? তখন আর্জেন্টিনার সাথে ব্রাজিলকেও এগিয়ে রাখলেন সাথে। বললেন এবারের বিশ্বকাপ আর্জেন্টিনা অথবা ব্রাজিল জিতবে।

শতক ও পাঁচ উইকেটের মাঝে কোনটা সাকিবের বেশি প্রিয়, এই প্রশ্নের জবাবে সাকিব বলেন, তিনি চান প্রতি ম্যাচেই শতক আর পাঁচ উইকেট নিতে। তবে শতক করতে পারলে বেশী ভালো লাগে। এই সময় ২০১৯ বিশ্বকাপের পারফর্মেন্সকেও ছাপিয়ে যাওয়ার আশা ব্যক্ত করেন ২০২৩ বিশ্বকাপে

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন